ফিচার

শ্যামনগরে দুই সন্তান ফেলে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী

By Daily Satkhira

June 24, 2018

শ্যামনগর প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরে পরকীয়া প্রেমের সূত্র ধরে দুই সন্তানের জনকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন দুই সন্তানের জননী। উপজেলার কাশিমাড়ী গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গোবিন্দপুর গ্রামের রাশেদ মোড়লের ছেলে দুই সন্তানের জনক আবু সুফিয়ানের (৩০) সঙ্গে একই এলাকার আবু মুসার স্ত্রী দুই সন্তানের জননী ফিরোজা খাতুনের (৩০) পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে গত বৃহস্পতিবার রাতে তারা অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন।

কাশিমাড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য কাজী আক্তার হোসেন বলেন, শুক্রবার সকালে আবু মুসার ভাই ইয়াছিন আলী আমার কাছে এসে জানান তার ভাবি ভোররাতে বাড়ি ছেড়ে চলে গেছেন। পরবর্তীতে তাদের বাড়িতে গিয়ে বিস্তারিত জানতে পারি। আবু মুসা কাজের সন্ধানে ভারতে থাকেন। ফিরোজা খাতুনের কোনো সন্ধান না পেয়ে তার মা-বাবার সঙ্গে যোগাযোগ করলে তারা বলেন, অন্য কারো সঙ্গে প্রেম রয়েছে তার। তার সঙ্গে চলে গেছেন ফিরোজা। কোথায় গেছে তারা জানেন না।

শ্যামনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী বলেন, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।