খেলা

আর্জেন্টিনার জালে ফ্রান্সের ৪ গোল

By Daily Satkhira

June 30, 2018

খেলার খবর: বিশ্বকাপে এবারই প্রথমবার নক আউট পর্বে মাঠে নেমে ৪-২ গোলে এগিয়ে রয়েছে ফ্রান্স।

কাজান এরিনায় বাংলাদেশ সময় রাত ৮টায় ম্যাচটি শুরু হয়েছে। ম্যাচের ১৩ মিনিটে পেনাল্টিতে গোল পেয়ে এগিয়ে গেছে ফ্রান্স। ফ্রান্সের পক্ষে পেনাল্টি থেকে গোলটি করেন গ্রিজম্যান। এরপর ম্যাচের মিনিটে পেনাল্টি পায় ফ্রান্স। এরপর আর্জেন্টিনাকে সমতায় ফেরান । ম্যাচের মিনিটে গোল করেন তিনি।

দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে দুই দলই। কিন্তু গোল পেয়ে যায় আর্জেন্টিনা। ফ্রান্সের আর্জেন্টিনা পক্ষে গোলটি করে দলকে এগিয়ে দেন মার্কাডো। ম্যাচের ৪৮ মিনিটে বিপক্ষ দলের জালে বল জড়ান তিনি। এরপর ফ্রান্সকে রান্স। এমবাপে ম্যাচের ৬৩ ও ৬৮ মিনিটে আর্জেন্টিনার জালে তৃতীয় ও ৪র্থ গোল করে ফ্রান্সকে এগিয়ে নেন।

এই ম্যাচে আর্জেন্টিনার একাদশে নেই নাইজেরিয়ার বিপক্ষে একাদশে থাকা হিগুয়েন। তবে তার পরিবর্তে প্রথমবারের দলে ফিরেছেন পাভন। অন্যদিকে, আর্জেন্টিনার বিপক্ষে শক্তিশালী দল নিয়েই একাদশ সাজিয়েছে ফ্রান্স। পল পগবার সঙ্গে মিডফিল্ড কাঁপাবেন কান্তে।

আর্জেন্টিনা বনাম ফ্রান্সের মধ্যকার ম্যাচে প্রধান রেফারির দায়িত্ব পালন করছেন ইরানের রেফারি আলিরেজা ফাঘানি। আলিরেজার সঙ্গে সহকারী হিসেবে আছেন তার স্বদেশি রেজা সোকহানদান ও মোহাম্মদ মনসুরি। চতুর্থ রেফারির দায়িত্ব পালন করছেন চিলির হুলিও বাসকুনান।