কলারোয়া

কলারোয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নবীনবরণ

By Daily Satkhira

July 02, 2018

নিজস্ব প্রতিনিধি : কলারোয়ার বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজে নবীন বরণ ও উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১জুলাই) সকালে কলেজের হলরুমে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কলেজের ২০১৮ সালের এইসএসসি ১ম বর্ষের নবীন ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি ও কেড়াগাছী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ভূট্টো লাল গাইন, ম্যানেজিং কমিটির সদস্য কেএম ফজলুল হকসহ শিক্ষক, শিক্ষার্থী ও সুধিজনেরা। অধ্যক্ষ ফারুক হোসেন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। অনুষ্ঠানে বক্তারা নবীন ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বিভিন্ন পরামর্শমূলক বক্তব্য রাখেন।

কলারোয়ার সোনারবাংলা কলেজে সংবধর্না ও নবীন বরণ কলারোয়ার সোনাবাড়িয়া সোনারবাংলা কলেজে সংবর্ধনা, নবীন বরণ ও উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১জুলাই) কলেজের হলরুমে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এসএম কামরুজ্জামানের সভাপতিত্বে ও সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন। স্থানীয় ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম, ইউনিয়ন আ.লীগের সভাপতি জিএম মিজানুর রহমানসহ কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও সুধিজনরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথিদের সম্মাননা ক্রেস্ট ও নবীন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

কলারোয়া আলিয়া মাদরাসায় নবীন বরণ কলারোয়া আলিয়া মাদরাসায় আলিম ১ম বর্ষের উদ্বোধনী ক্লাস ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১জুলাই) মাদরাসার হলরুমে অধ্যক্ষ মুহা. আইয়ুব আলীর সভাপতিত্বে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্রভাষক নজরুল ইসলাম, শাহনাজ পারভীন, বজলুর রহমান, তৌহিদুর ররহমান, শিক্ষক শেখ শাহাজাহান আলী, আ. গফফার, শিক্ষার্থীদের পক্ষে আল আমিন প্রমুখ। ক্লাশ উদ্বোধনী ছবক প্রদান করেন আরবী প্রভাষক মাও. ওমর আলী। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক মহিদুর রহমান।