জাতীয়

বাসায় ঢুকে এসিল্যান্ডের স্ত্রীকে ছুরিকাঘাত

By Daily Satkhira

July 04, 2018

দেশের খবর: বরগুনার বেতাগী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পালের বাসায় ঢুকে তার স্ত্রী অদিতি বরালকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৩ জুলাই) বিকাল সোয়া ছয়টার দিকে বেতাগী সরকারি কলেজের সামনে মানছুরা ভিলায় এ ঘটনা ঘটে। পরে আহতাবস্থায় অদিতি বড়ালকে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অদিতি বড়াল বাগেরহাটের চিতলমারী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান কালিদাস বড়াল ও মহিলা সংসদ সদস্য হ্যাপি বড়ালের কন্যা। কিছুদিন পূর্বে বেতাগী উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রামানন্দ পাল এর সাথে বিয়ের পর বেতাগীতে আসেন তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে, বেতাগী পৌর শহরের কলেজ রোড এলাকার মানছুরা ভিলার দ্বীতিয় তলায় বসবাস করেন সহকারী কমিশনার (ভূমি) ও তার স্ত্রী। মঙ্গলবার বিকাল সোয়া ছয়টার দিকে বাসার কলিং বেলে কেউ নক করলে ঘরের দরজা খোলেন অদিতি পাল। এসময় অপরিচিত এক ব্যক্তি ছুরি দিয়ে অতর্কিত তার উপর হামলা চালায়। এতে তার পেটের বাম পাশে গুরুতর জখম হয়। এসময় তিনি নিজেকে রক্ষার জন্য আত্মচিৎকার শুরু করলে দুর্বৃত্তরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পাল বলেন, গত বছরের ১৬ ডিসেম্বর তার পিত্রালয় বাগেরহাটের চিতলমারীর বাসায় ঘুমন্ত অবস্থায় জানালা দিয়ে কুপিয়ে তাকে গুরতর জখম করে। এর থেকে ধারনা করা হচ্ছে পূর্ব শত্রতার জের ধরে বাগেরহাট থেকে কোন সন্ত্রাসী এসে এ ঘটনা ঘটাতে পারে ।

ঘটনার সাথে সাথে বরগুনার জেলা প্রশাসক মোখলেছুর রহমান, বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক বিপিএম, পিপিএম ও অতিরিক্ত জেলা প্রশাসক মো. জাকির হোসেন বাচ্চু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ সুপার বিজয় বসাক বলেন, ঘটনাটি শোনার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রয়োজনীয় আইনগত সকল ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ ইতোমধ্যে অভিযান শুরু করেছে।