বিনোদন

কঠিন ক্যান্সারে আক্রান্ত সোনালী বেন্দ্রে

By Daily Satkhira

July 05, 2018

বিনোদন সংবাদ: মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়েছেন নব্বইয়ের দশকের বলিউড কাঁপানো অভিনেত্রী সোনালি বেন্দ্রে। সামাজিক যোগাযোগ মাধ্যম আজ টুইটারে একটি স্থিরচিত্র শেয়ার করে নিজেই এ তথ্য জানিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

ছবিটির নিচে সোনালি লিখেছেন, আপনি যা আশা করেননি মাঝে মাঝে হঠাৎ করেই তা আপনার সামনে চলে আসে। সম্প্রতি আমার উচ্চমাত্রার ক্যানসার ধরা পড়েছে, এটি দ্বিতীয় ধাপে পৌঁছে গেছে, যা থেকে ফেরার কোনো সম্ভবনা নেই। সামান্য ব্যথার কারণে কিছু পরীক্ষা করানো হয় এরপরই অনাকাঙ্খিত এই রোগটি ধরা পড়ে। আমার পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা আমাকে দেখতে ভিড় করছেন। একজন মানুষ যেমনটা আশা করেন, তেমনি তারাও সবরকম সহযোগিতা করছেন। আমি সৌভাগ্যবান এবং তাদের সকলের প্রতি কৃতজ্ঞ।

তিনি আরও লিখেছেন, দ্রুত এ বিষয়ে পদক্ষেপ নেওয়ার কোনো বিকল্প নেই। আমার চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিউ ইয়র্কে চিকিৎসা নিচ্ছি। আমরা এখনও আশাবাদী এবং এই পথ চলতে গিয়ে সকল লড়াইয়ের জন্য আমি দৃঢ় প্রতিজ্ঞ। বিগত কয়েকদিন আমি যে ভালোবাসা ও সহযোগিতা পেয়েছি এটি আমাকে এ বিষয়ে সাহায্য করবে। আমি এই লড়াই এগিয়ে নিচ্ছি কারণ জানি আমার পেছনে পরিবার ও বন্ধু রয়েছেন।

উল্লেখ্য, সোনালী বেন্দ্রে ১৯৭৫ সালে মুম্বইয়ে এক মারাঠি পরিবারে জন্ম নেন। ২০০২ সালে তিনি চলচ্চিত্র পরিচালক গোল্ডি বেহলকে বিয়ে করেন। ২০০৫ সালের আগস্টে তাদের ছেলে রণবীরের জন্ম হয়।