ফিচার

নৌকা প্রতীকে ভোট দিয়ে বাঙালি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র পেয়েছে— নজরুল ইসলাম

By daily satkhira

July 27, 2018

নিজস্ব প্রতিবেদক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার স্বপক্ষে জনমত সৃষ্টির লক্ষে বিশাল কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে ধুলিহর ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে ধুলিহর ইউনিয়ন পরিষদে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

ধুলিহর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ বুরহান উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম শওকত হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মাদ আবু সায়ীদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব ও জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক দৈনিক পত্রদূতের সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আ: রশিদ, সাংগঠনিক সম্পাদক বাবু গণেষ চন্দ্র মন্ডল, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক স.ম জালাল উদ্দীন, সদস্য আশরাফুজ্জামান। সমগ্র অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ধুলিহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বাবু।

সভায় বক্তারা বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে বাংলার মানুষ আজ না চাইতে সব পাচ্ছে। রাস্তাঘাট, বিদ্যুৎ, শিক্ষা, চিকিৎসা সহ সর্বক্ষেত্রে বাংলাদেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর বঙ্গবন্ধুর খুনিদের বিচার হয়েছে।যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে। নৗকা প্রতীকে ভোট দিয়ে বাঙালি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র পেয়েছে। বক্তারা আরো বলেন, ইউনিয়ন পরিষদ, জেলা পরিষদ ও সংসদ সদস্যদের কাছে দেওয়া বরাদ্ধ জনগনের কাছে পৌছে দেওয়ার জন্য দেওয়া হয়। বিক্রি করে খাওয়ার জন্য নয়। অথচ কেউ কেউ জনগনের জন্য দেওয়া শেখ হাসিনার বরাদ্ধ বিক্রি করেন। আগামী এধরনের কোন প্রার্থীকে জননেত্রী মনোনয়ন দেবেন না। সাতক্ষীরায় এমন নেতাদের দলীয় মনোনয়ন দিতে হবে যার কাছে গিয়ে জনগন খোলা মনে কথা বলতে পারে। কোনো দুর্নীতিবাজদের আর সাতক্ষীরার মানুষ দেখতে চায় না। সাতক্ষীরায় নৌকা প্রতীকে যাকে মনোনয়ন দেওয়া হবে সকল ভেদাভেদ ভুলে তার পক্ষে কাজ করে শেখ হাসিনা সরকারকে আবারও এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে আমাদের কাজ করতে হবে। পরে ব্রহ্মরাজপুর বাজারে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় করেন।