বিনোদন

অন্তঃসত্ত্বা বিদ্যা বালান, ভিডিও ভাইরাল!

By Daily Satkhira

July 29, 2018

বিনোদন সংবাদ: তরুণ বয়সেই চলচ্চিত্রের সাথে সম্পৃক্ত হন ভারতীয় মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী বিদ্যা বালান। দর্শকদের কাছে অত্যান্ত মেধাবি অভিনেত্রী হিসেবে পরিচিতি বলিউড এই অভিনেত্রী। তিনি বলিউড চলচ্চিত্রে কর্মজীবন প্রতিষ্ঠার পাশাপাশি বাংলা, তামিল, মালয়ালম এবং হিন্দি ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন।

চরিত্রের প্রয়োজনে যেমন তিনি একেবারে সাধাসিধে তরুণী হতে পারেন আবার সাহসী ও স্বল্প বসনা হতেও দ্বিধাবোধ করেন না। তবে এবার বিদ্যা আলোচনায় আসলেন ভিন্ন বিষয় নিয়ে। বিদ্যা বালান নাকি অন্তঃসত্ত্বা। এমন খবর ছড়িয়ে পড়েছেন অনলাইন দুনিয়ায়। একটি ভিডিও সামনে এসেছে, তাতে দেখা যাচ্ছে স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে কোনও এক পার্টিতে গিয়েছেন তিনি। ভিডিওতে কিন্তু তাকে দেখে মনে হচ্ছে তিনি মা হতে যাচ্ছেন। সেখানে দেখা গেছে তার শরীরের পরিবর্তন।

পাশাপাশি বার বার ওড়না টেনে ধরছেন। শরীর ঢাকায় বেশ মনযোগী মনে হয়েছে তাকে। সব মিলিয়ে এ ভিডিওটি তার অন্তঃসত্ত্বা হবার গুঞ্জনটিকে আরও শক্ত করেছে।

১৯৯৫ সালে হাম পাঁচ হিন্দি সাইটকমের মাধ্যমে প্রথম অভিনয়ে আসেন বিদ্যা বালান। ২০১১ সালের অর্ধ-জীবনীমূলক থ্রিলার নো ওয়ান কিলড জেসিকা, জীবনীমূলক চলচ্চিত্র দ্য ডার্টি পিকচার এবং ২০১২ সালের থ্রিলারধর্মী কাহানী চলচ্চিত্রে তিনি সেই সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখেন। বিদ্যা চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি মানবহিতৈষী কার্যকলাপে জড়িত রয়েছেন এবং নারীদের কর্মসংস্থানের জন্য সহায়ক হিসেবে অবদান রেখেছেন। প্রাথমিকভাবে তার ভারী শরীর এবং প্রশ্নসাপেক্ষ পোশাক নির্বাচনের কারণে তাকে বিভিন্ন সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। তিনি ২০১২ সালে চলচ্চিত্র প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেন। ২০১৭ সালে তিনি ভারতীয় কেন্দ্রীয় চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডের সদস্য হন।