বিনোদন

হলিউডে পূর্ণিমা, পেয়েছেন সনদ!

By Daily Satkhira

July 29, 2018

বিনোদন সংবাদ: শিরোনাম দেখে ভাববেন না হলিউডের ছবিতে অভিনয় করছেন পূর্ণিমা। তবে ছবি দেখে বুঝতে পারছেন তিনি এখন হলিউডেই আছেন।

কালো রঙের ওয়ান পিসের ওপর রঙিন ফুলেল এম্ব্রয়ডারির কামিজ পরে মার্কিন চলচ্চিত্রের রঙিন পাড়ায় গিয়েছিলেন এই চিত্রনায়িকা। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে মাউন্ট লি পাহাড়ের চূড়ায় অবস্থিত হলিউড সাইনটি প্রায় ছয়তলা ভবনের সমান। এর প্রতিটি অক্ষর ৪৫ ফুট লম্বা। পুরো সাইনটির দৈর্ঘ্য ৩৫০ ফুট। সেটিকে ফ্রেমে রেখেই ছবি তুলেছেন ঢালিউডের এই মিষ্টিমুখ। পূর্ণিমা জানান, হলিউডে তাকে সঙ্গ দিয়েছেন একসময়ের জনপ্রিয় অভিনেতা টনি ডায়েসের স্ত্রী নৃত্যশিল্পী প্রিয়া ডায়েস। তারা অনেক বছর ধরে আমেরিকা প্রবাসী। তবে আমেরিকায় শুধুই বেড়াতে যাননি পূর্ণিমা। তিনি বললেন, “বাংলাদেশি আমেরিকান অ্যাসোসিয়েশন অব লস অ্যাঞ্জেলেস (বিএএএলএ) আয়োজিত ‘আনন্দমেলা’য় অংশ নিয়েছি। সেখান আমাকে দেওয়া হয়েছে ‘লস অ্যাঞ্জেলেস কংগ্রেসনাল রিকগনিশন’ সনদ।”শনিবার (২৮ জুলাই) লস অ্যাঞ্জেলেসের ভারমন্ট এভিনিউর ভারজিল মিডেল স্কুলে অনুষ্ঠিত এ বছরের ‘আনন্দমেলা’য় একই সনদ পেয়েছেন প্রিয়া ডায়েস, প্রমিথিউস ব্যান্ডের বিপ্লব, সুরকার ইমন সাহা, আরটিভির সিইও আশিকুর রহমান প্রমুখ।

পূর্ণিমা জানান, আগামী ২ আগস্ট ঢাকায় ফিরবেন তিনি। সম্প্রতি নঈম ইমতিয়াজ নেয়ামূলের পরিচালনায় ‘জ্যাম’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।