বিনোদন

দীপিকা-রণবীরের বিয়ের তারিখ নির্ধারণ!

By Daily Satkhira

August 16, 2018

বিনোদন সংবাদ: রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বিয়ে করতে চলেছেন এমন গুঞ্জন বলিউডে অনেক দিন ধরেই। পাত্র-পাত্রীর কেউই স্পষ্ট করে কিছু বলছিলেন না। কিন্তু সোশ্যাল মিডিয়ায় দু’জনের গতিবিধি দেখলে বোঝা যাচ্ছে, গুঞ্জন সত্যি।

১০ না ২০, নভেম্বরের কত তারিখে চার হাত এক হবে? এই প্রশ্নই এখন বিটাউনের চর্চার বিষয়। সর্বশেষ খবর হলো, ২০ নভেম্বর সম্ভবত সাত পাকে বাঁধা পড়বেন ‘দীপ-বীর’।

বলিউডপাড়ার সবচেয়ে আবেদনময়ী এ যুগলের আসন্ন বিবাহবন্ধনের খবর শিরোনাম হচ্ছে বিভিন্ন গণমাধ্যমে। কেউ কেউ বলছেন, মধুচন্দ্রিমার জন্য তাঁরা বিভিন্ন লোকেশনও নির্ধারণ করে রেখেছেন।

স্থানীয় একটি পত্রিকার দাবি, ইতালির লেক কোমোতে বিয়ের অনুষ্ঠান হবে। অতিথি তালিকা ইতোমধ্যেই তৈরি হয়ে গেছে। আত্মীয় এবং নিকট বন্ধু মিলিয়ে ৩০ জনের বেশি তালিকায় রাখা হচ্ছে না।

শোনা যাচ্ছে, বিয়ে সেরে ভারতে ফিরে রাজকীয় রিসেপশন দেবেন তারা। এখন মিডিয়ার নজর নিমন্ত্রিতের তালিকায় কারা কারা থাকবেন, তা নিয়ে। দু’জনের প্রাক্তনদের কি দেখা যাবে সেই তালিকায়?

এর আগে বিরাট এবং অনুশকা শর্মার বিয়ে ইতালিতে আয়োজিত হয়েছিল। অনেকটা সেই ধাঁচেই বিয়ের আয়োজন করছেন তারা। এই সব জল্পনা নিয়ে দীপিকা বা রণবীরের পরিবার মুখ খোলেনি।

কিন্তু ইতোমধ্যে বর্ষীয়ান অভিনেতা কবির বেদি ট্যুইটারে ‘দীপ-বীর’কে আগাম অভিনন্দন জানিয়ে দিয়েছেন।

তিনি লিখেছেন, সেরা দম্পতি! সেরা জায়গা ইতালি! সেরা অনুষ্ঠান! রণবীর এবং দীপিকাকে বিয়ের আগাম শুভেচ্ছা। তাদের জীবন সুখে কাটুক।

গত জুন মাসে শোনা গিয়েছিল, ১০ নভেম্বর বিয়ে করবেন রণবীর-দীপিকা। কারণ দীপিকাকে তার বোনের সাথে বিয়ের জন্য শপিং করতে দেখা গেছে।

ফিল্মফেয়ার পোর্টালকে একটি সূত্র বলেছে, ‘এটা রণবীর ও দীপিকার বিশেষ দিন, সে কারণে তারা চান ওইদিন বিয়ের অনুষ্ঠানে তাদের খুব কাছের মানুষ থাকুক। তাদের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা থাকবেন। ইতালি এ জুটির খুব প্রিয় স্থান, আর তাদের ব্যক্তিগত বড় দিনটির জন্য ওই দেশকেই বেছে নিয়েছেন।’

২০১৩ সালে তারকা পরিচালক সঞ্জয় লীলা বানসালির রামলীলা ছবিতে কাজের সময় রণবীর-দীপিকার প্রেমের গল্প শুরু হয়। রুপালি পর্দায় তাদের প্রেমকাহিনী দর্শক সানন্দে গ্রহণ করেছিলেন। ভক্তরা চেয়েছিলেন বাস্তবেও এ জুটির পরিণয় হোক।

ভক্তদের এই ইচ্ছাই গুঞ্জনে জল ঢেলেছে বারবার। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এ জুটির পারস্পরিক ক্রিয়াকাণ্ড মাতিয়ে রেখেছে ভক্তদের। আর ভক্তরাও অপেক্ষা করছেন বিয়ের পিঁড়িতে বসার দিনটির জন্য।