বিনোদন

বিয়ে পাকাপাকি, আঙুলে হীরার আংটি!

By Daily Satkhira

August 16, 2018

বিনোদন সংবাদ: ভারতের স্বাধীনতা দিবসে সেলিব্রেটিদের অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট দিয়েছেন। অনেকে স্বাধীনতা দিবস উপলক্ষে বাণী দিয়েছেন। তবে যে ছবিটি এখন অনলাইনে ঘুরছে বেশি, ভক্তরা যে ছবির অপেক্ষায় ছিলেন, সেটি দিয়েছেন বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। কেন?

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও যুক্তরাষ্ট্রের সংগীত তারকা নিক জোনাস বিয়ের পিঁড়িতে বসবেন, এ খবর সবার জানা। কিছুদিন আগে বাগদান সেরেছেন, এমন খবরও গণমাধ্যমগুলোতে এসেছে। বিয়ের আংটি নিয়ে বেশ লুকোচুরি করেছেন প্রিয়াঙ্কা। পাপারাজ্জিদের দেখে না কি একবার আঙুল থেকে খুলেও ফেলেছিলেন। সবার নজর তো ওই আংটির দিকেই ছিল। তাই, এবার আর লুকোছাপা হলো না তাঁর!

রাভিনা ট্যান্ডন ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন, যেখানে প্রিয়াঙ্কা চোপড়া তাঁকে জড়িয়ে ধরে আছেন। পরস্পরকে চুমুর ভঙ্গিও আছে। আর বাম হাতে প্রিয়াঙ্কার জ্বলজ্বল করছে হীরার আংটি। এ আংটি নিকের সাথে বাগদানের। পাকাপাকি সম্পর্কের।

এবার তাহলে পাপারাজ্জিরা নিশ্চয়ই বলতে পারবেন : হ্যাঁ, প্রিয়াঙ্কা চোপড়া আনুষ্ঠানিকভাবে নিক জোনাসের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন!

কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, এয়ারপোর্ট থেকে নামার পর প্রিয়াঙ্কা আংটি খুলে ফেলছেন।

সূত্র নিশ্চিত করেছে, এই হীরার আংটিটি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ‘তিফানিস’ থেকে কেনা। এটা বিশেষ অর্ডারে তৈরি করা হয়েছে। সূত্র বলছে, এই আংটির মূল্য ৫০ হাজার ডলার। আর এ হীরার একেবারেই খাঁটি। কর্মকর্তা বা বিক্রয়কর্মীরা মুখ খোলেননি অবশ্য। সূত্র বলছে, নিক জোনাস যখন আংটিটি কিনতে গিয়েছিলেন, তখন ওই শোরুমটি বন্ধ করে দেওয়া হয়েছিল।

পিপল ম্যাগাজিনকে ওই সূত্র বলেছে, নিক জোনাস যখন প্রিয়াঙ্কা চোপড়ার জন্য হীরার আংটি কিনতে যান, তখন তিনি তিফানি অ্যান্ড কোম্পানির দোকানটি সম্পূর্ণরূপে বন্ধ করে দিয়েছিলেন।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে নিক জোনাস সন্তান নেওয়ার আগ্রহের কথা জানিয়ে বলেছিলেন, ‘একটি পরিবার পাওয়াই আমার লক্ষ্য।’ কিন্তু ‘আমি নিশ্চিত করে সময়টা বলে দিতে পারি না।’

তবে গত সপ্তাহে প্রিয়াঙ্কা চোপড়া ব্যক্তিগত বিষয়ে যেকোনো কথাই এড়াতে চান বলে জানান। বলেন, ‘আমার সমস্ত জীবন, আমার ব্যক্তিগত জীবন জনসমক্ষে বলার জন্য নয়। জীবনের ৯০ শতাংশ জনসমক্ষে জানানোর মতো হলেও ১০ শতাংশ একান্তই আমার।’

এ কারণেই হয়তো তিনি দামি হীরার আংটিটিও লুকাতে চেয়েছিলেন। তবে রাভিনা ট্যান্ডনের বদৌলতে ভক্তরা সেই হীরার আংটির সন্ধান পেলেন।