বিনোদন

ঈদে দেশের চ্যানেলগুলোতে ৩৮ নাটক

By Daily Satkhira

August 23, 2018

বিনোদন সংবাদ: ঈদের ছুটিতে টিভি চ্যানেলগুলো বিশেষ নাটক নিয়ে আসে। আর সেই সব নাটক দেখেই সময় পাড় করেন দর্শকরা। এবারের ঈদে সব চ্যানেল মিলে প্রায় ৩৮টি ধারাবাহিক নাটক প্রচার হবে। এসব নাটক প্রচার হবে সাত দিন ধরে।

আরটিভি

‘আদর্শ স্বামী’ এটি প্রচার হবে ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, অপর্ণা ঘোষ, কাজী উজ্জ্বল, স্বর্ণা। আর রচনা করেছেন সাজিন আহমেদ বাবু, পরিচালনা মিলন ভট্ট।

‘হোয়াট ইজ লাভ’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ৫০ মিনিট। অভিনয়ে আছেন জন, অপর্ণা, মিশু সাব্বির, সোনিয়া, ইরফান সাজ্জাদ, সাবিলা নূর।

‘মাহিনের রূপবান বিয়ে’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৯টা ৩৫ মিনিট। অভিনয়ে মোশাররফ করিম, তিশা, নাদিয়া নদী।

চ্যানেল আই

‘কাকু যখন কুমিল্লায়’। ফরিদুর রেজা সাগরের ‘ছোট কাকু’ সিরিজ অবলম্বনে, পরিচালনা করেছেন আফজাল হোসেন। অভিনয়ে আফজাল হোসেন, অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল। প্রচার ঈদের আগের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ১০ মিনিট।

এনটিভি

‘যুবরাজ’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ৫০ মিনিট। অভিনয়ে রিয়াজ, নিলয়, আজমেরী আশা, প্রমা আজিজ, ইলোরা গওহর।

‘আবুলের ব্রেইনওয়াশ’ প্রচার হবে ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ৫০ মিনিট। অভিনয়ে মোশাররফ করিম, সুমাইয়া শিমু, জেনি, জুঁই করিম, আ খ ম হাসান, ফজলুর রহমান বাবু।

‘আমি এমন তুমি কেমন’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৯টা ৫০ মিনিট। অভিনয়ে মিশু সাব্বির, জোভান, ঊর্মিলা, ভাবনা।

একুশে টেলিভিশন

‘দারোগা সাহেব বিষয় কী’ প্রচার হচ্ছে ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ২০ মিনিট। অভিনয়ে জাহিদ হাসান, মৌসুমী হামিদ, আইরিন।

‘চাঁদের চাঁদা’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৯টা ২০ মিনিট, অভিনয়ে মোশাররফ করিম, জুঁই করিম, ফারুক আহমেদ।

ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ১১টা ২০ মিনিট প্রচার হচ্ছে ‘দাদা গাইড লাগবে’। অভিনয়ে মোশাররফ করিম, জুঁই, ফারুক আহমেদ।

বাংলাভিশন

‘ফ্যান্টাস্টিক ফ্যাট ম্যান’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট। অভিনয়ে মোশাররফ করিম, সাবিলা নূর, নওশাবা, শানারেই দেবী শানু, ফারুক আহমেদ, আরফান আহমেদ।

‘চরিত্র—স্ত্রী’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৯টা ৫৫ মিনিট)। অভিনয়ে চঞ্চল চৌধুরী, তিশা, ডা. এজাজ, শামীমা নাজনীন, নাবিলা ইসলাম, আব্দুল্লাহ রানা, মুসাফির সৈয়দ।

‘পলিসি কাসেম’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৮টা ৪০ মিনিট। অভিনয়ে জাহিদ হাসান, তিশা।

‘চিরকুমার এর শপথ’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ১১টা। পরিচালনা সালাহ্উদ্দিন লাভলু। অভিনয়ে নিলয় আলমগীর, শ্যামল মাওলা, তাহমিনা সুলতানা মৌ, লাভলু, আরফান আহমেদ, ফারুক আহমেদ, তানিয়া, আইরিন।

এটিএন বাংলা

‘চাইনিজ প্রেমকুমার’ ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত, সকাল ৯টা। অভিনয়ে পিয়া বিপাশা, ইমন, শামীমা নাজনীন, মাজনুন মিজান, সোহেল খান।

‘বড় ভাই’ ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত, সকাল ৯টা ৩০ মিনিট, অভিনয়ে লারা লোটাস, সাব্বির।

‘সময়টা আমাদের’ ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ৩০ মিনিট। অভিনয়ে সজল, মিলা, দীপা খন্দকার, বন্যা মির্জা, আহসান হাবিব নাসিম, অরুণা বিশ্বাস।

‘চুটকি ভাণ্ডার’, ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত, রাত ৮টা। অভিনয়ে সাজু খাদেম, আরফান আহমেদ, আ খ ম হাসান, শামীম জামান, তারেক স্বপন, অহনা, শামিমা তুষ্টি, নাবিলা ইসলাম।

‘অতি ভক্তি চোরের লক্ষণ’ ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত, রাত ৯টা ৩০ মিনিট। অভিনয়ে এ টি এম শামসুজ্জামান, সাজু খাদেম, নাদিয়া, মিশু সাব্বির, অর্ষা, নওশীন, সাঈদ বাবু।

দেশ টিভি

‘চকলেট’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচার হবে। অভিনয়ে আব্দুল্লাহ রানা, অপূর্ব, জনি, ইলোরা গওহর, নীলাঞ্জনা নীলা।

বৈশাখী টেলিভিশন

‘খোকা কঞ্জুস’, ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, দুপুর ১টা ৩০ মিনিট। অভিনয়ে জাহিদ হাসান, দীপা খন্দকার, ছন্দা, জোভান।

‘ব্রেক ফেইল’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ৩০ মিনিট। অভিনয়ে সাজু খাদেম, মিশু সাব্বির, অহনা, নাজিরা মৌ।

‘কিপ্টা দুলাভাই’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ২০ মিনিট। অভিনয়ে জাহিদ হাসান, সাজু খাদেম, আরফান, নাদিয়া, মিম, কাজল সুবর্ণ।

‘কিড সোলায়মান ২’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৯টা ১৫ মিনিট। অভিনয়ে মোশাররফ করিম, জুঁই করিম।

‘বউয়ের দোয়া পরিবহন’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ১১টা ১০ মিনিট। অভিনয়ে আ খ ম হাসান, জামিল, মৌসুমী হামিদ, আলভী, সানজিদা তন্ময়, চিত্রলেখা গুহ।

‘লাল দালান’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ১০টা ৩০ মিনিট। অভিনয়ে আ খ ম হাসান, শখ, বাবর, জামিল, কাজী শুভ।

মাছরাঙা

‘বাবুর্চিয়ানা’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত চলবে। প্রচার হবে সন্ধ্যা ৬টায়। অভিনয়ে নিশো, সানজিদা প্রীতি, ইন্তেখাব দিনার।

চ্যানেল নাইন

‘কাঠগড়া’। অভিনয়ে তৌকীর আহমেদ, শখ, নিলয়, শশী, ডা. এজাজ। প্রচার হবে ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা। ‘লং ড্রাইভ’ ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, রাত ৯টা। অভিনয়ে অপূর্ব, মিথিলা, জনি, নাদিয়া মিম, নীলাঞ্জনা নীলা।

এসএ টেলিভিশন

‘নেয়ামত সাহেবের নতুন বৌ’। অভিনয়ে শহীদুজ্জামান সেলিম, শখ, নাদিয়া। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, বিকেল ৫টা ৩০ মিনিটে প্রচার হবে।

‘ক্রস কানেকশন’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ৩০ মিনিট। অভিনয়ে জোভান, প্রভা, ভাবনা, টয়া।

নাগরিক টিভি

‘একটা দোতলা বাড়ির গল্প’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা। অভিনয়ে সুবর্ণা মুস্তাফা, শামস সুমন, জিতু আহসান।

‘উড়ো চিঠি’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৮টা ২০ মিনিট। অভিনয়ে সাদিয়া ইসলাম মৌ, রাইসুল ইসলাম আসাদ।

‘হিরো আকরাম’ প্রচার হবে ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ৪০ মিনিট। অভিনয়ে জাহিদ হাসান, তিশা।

‘জনাব প্যাচি খান’ অভিনয়ে মোশাররফ হোসেন, নাদিয়া, শামীম জামান। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৯টা দেখানো হবে।

‘কলকাতার দাদাবাবু’ ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৯টা ৪০ মিনিট। অভিনয়ে চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া, সাজু খাদেম।

‘হায় সমশেদ!’ অভিনয়ে মোশাররফ করিম, জুঁই করিম, ঈশানা, কচি খন্দকার। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ১০টা ২০ মিনিট প্রচার হবে।

দীপ্ত টিভি

‘উল্টো দেশে উল্টো বেশে’ ঈদের দিন থেকে পঞ্চম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা। অভিনয়ে শামীমা নাজনীন, মনিরা মিঠু, শখ, আ খ ম হাসান।