আন্তর্জাতিক

গরুর গুঁতাে খেয়‌ে আইসিইউতে বিজেপির এমপি!

By Daily Satkhira

September 02, 2018

ভিন্ন স্বাদের খবর: ভারতীয় জনতা পার্টি-বিজিপি ক্ষমতায় আসার পর থেকেই গো রক্ষা আন্দোলনের নামে হিন্দু-মুসলিম সাম্প্রদায়িক সম্প্রীতিতে চির ধরেছে গোটা ভারতজুড়ে। ঘটেছে গরুর মাংস নিয়ে মানুষ হত্যার ঘটনাও। গো রক্ষার নামে ভারতজুড়ে চলা সহিংস কর্মকাণ্ডে সমর্থন দাতা রাজনৈতিক সংগঠন ক্ষমতাসীন বিজিপির এক নেতা এবার গরুর গুঁতায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, দেশটির লোকসভা সদস্য ও বিজেপি নেতা লিলাধর বাঘলা গরুর গুঁতোয় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি মাথায় আঘাত পেয়েছেন এবং তার পাঁজরের হাড় ভেঙ্গে গেছে।

লিলাধর গুজরাটের গান্ধীনগরে নিজ বাসভবনের বাইরে হাঁটতে বের হলে হঠাৎ করেই একটি গরু তার দিকে তেড়ে আসে এবং তাকে শিং দিয়ে প্রচণ্ড জোরে গুঁতা দিলে তিনি মাটিতে পড়ে যান। তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে স্থানীয় অ্যাপোলো হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউ) নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, ৮৩ বছর বয়স্ক লিলাধর তার মাথায় গুরুতর চোট পেয়েছেন এবং তার পাঁজরের একাধিক হাড় ভেঙ্গে গেছে। তার সুস্থ হতে বেশ সময় লাগতে পারে। প্রসঙ্গত, বিজিপির হয়ে লোকসভার সদস্য নির্বাচিত হওয়ার আগে তিনি গুজরাট প্রদেশের স্থানীয় সরকারের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।