ভিন্ন স্বা‌দের খবর

৬ বছর বয়সেই সুপারমডেল!

By Daily Satkhira

September 06, 2018

ভিন্ন স্বাদের খবর: যে বয়সে খেলাধুলা, ছোটাছুটি আর অল্প বিস্তর পড়াশুনো নিয়ে থাকার কথা, সেই বয়সে একটি মেয়ে শিশু পৃথিবীজুড়ে সাড়া ফেলেছে তার অপূর্ব সৌন্দর্যের জন্য। তার বয়স সবে মাত্র ছয়; নাম অ্যানাস্তাসিয়া অ্যানা। এ বয়সেই বিশ্বের বিভিন্ন সংবাদমাধ্যম ফলাও করে ছাপছে তার খবর। নিজের ইনস্টাগ্রামে রেকর্ডসংখ্যক অনুসারী রয়েছে তার এবং তারাই তাকে ‘বিশ্ব সুন্দরী’র খেতাবও দিয়েছে। ভবিষ্যতের সুপার মডেল হিসেবে এখনই তাকে নিয়ে চলছে জল্পনা-কল্পনা।

ইংলিশ জনপ্রিয় ট্যাবলয়েড ‘মেট্রো’ জানিয়েছে, অ্যানার মা তাকে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলে দেন। অবিশ্বাস্য ব্যাপার হল, অ্যাকাউন্ট তৈরি করার পর পরই আড়াই মিলিয়ন অনুসারী যোগ দেয় তার ইনস্টাগ্রামে। ইতোমধ্যে সেটা বেড়ে দাঁড়িয়েছে ৫ মিলিয়নেরও অধিক।

বলা যায়, অ্যানাকে এ উচ্চতায় নিয়ে যাওয়া কিংবা তাকে সুন্দরী হিসেবে বিশ্বের সামনে হাজির করার পেছনের কারিগর তার মা। যিনি নিয়মিত মেয়ের মডেলিং অ্যাডভেঞ্চারের ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করেন।

সামাজিক মাধ্যমে অ্যানার তুমুল জনপ্রিয়তা দেখে ইউরোপের মিডিয়া তাকে নতুন ‘থিলান ব্লনডিউ’ আখ্যা দিতে শুরু করেছে। কারণ ফরাসি মডেল থিলান ব্লনডিউয়ের মতোই অ্যানার রয়েছে আকর্ষণীয়া নীল চোখ আর বাদামি চুল। ছোটবেলায় দেখতে ঠিক এমনই ছিলেন ফরাসি মডেল থিলান ব্লনডিউ।

অ্যানার জনপ্রিয়তা দেখে হুমড়ি খাচ্ছে বড়সড় প্রতিষ্ঠানও। তাদের লক্ষ্য অ্যানাকে দিয়ে পণ্যের বিজ্ঞাপন করানো। ভক্তরাও তার গুণগানে পঞ্চমুখ। এক ভক্ত বলেই দিয়েছেন, অ্যানা একদিন রাশিয়ান সুপার মডেল ইরিনা শায়েকের আসন দখলে নেবে।