সাতক্ষীরা

সাতক্ষীরা প্রেসক্লাবে পুলিশি অভিযানের প্রস্ততির ঘটনায় তীব্র নিন্দা

By daily satkhira

August 29, 2016

দৈনিক পত্রদূতের প্রতিষ্ঠাতা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা স.ম আলাউদ্দীনের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে সোমবার বেলা ১১টা থেকে সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা শুরু হয়। উক্ত সভা চলাকালে বেলা সোয়া ১টার দিকে সাতক্ষীরা সদর থানার এসআই হিমেল, এসআই নজরুল ও এসআই কালামসহ পুলিশ সদস্যরা প্রেসক্লাবে প্রবেশ করেন এবং সেখানে জামায়াত ইসলামীর সংবাদ সম্মেলন হচ্ছে এমন সংবাদের ভিক্তিতে তারা প্রেসক্লাবে এসেছেন বলে জানান এবং খোঁজ খবর নিয়ে তাদের তথ্যের সত্যতা না পেয়ে চলে যায়।

সাতক্ষীরা প্রেসক্লাবে এধরনের পুলিশি অভিযানের প্রস্ততির ঘটনা নজীর বিহীন। এ ঘটনায় আমরা উদ্বিগ্ন। আমরা সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। এবং ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুরনাবৃত্তি না ঘটে সে ব্যাপারে উদ্ধর্তন কতৃপ‌ক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

সাতক্ষীরা প্রেসক্লাবে এ ধরনের পুলিশি অভিযানের প্রস্ততির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সহসভাপতি শেখ আব্দুল ওয়াজেদ কচি, সাধারণ সম্পাদক এম.কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম, অর্থ-সম্পাদক ফারুক মাহবুবুর রহমান, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক এম রফিক, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য মো. আসাদুজ্জামান, সেলিম রেজা মুকুল, অসীম বরণ চক্রবর্তী, মোশাররফ হোসেন ও এম.শাহীন গোলদার প্রমুখ।