জাতীয়

মিডিয়া ব্যক্তিত্ব ও টিভি আলোচকদের সম্মানে আ. লীগের নৈশভোজ

By Daily Satkhira

September 25, 2018

দেশের খবর: মিডিয়া ব্যক্তিত্ব ও টিভি আলোচকদের সম্মানে এক নৈশভোজের আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি। সোমবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় তিনি বিভিন্ন গণমাধ্যম থেকে আগত ব্যক্তিবর্গদের সঙ্গে কুশল বিনিময় করেন। নৈশভোজে আরও উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচটি ইমাম, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, তথ্য ও প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। মিডিয়া ব্যক্তিত্বের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, সহ-সভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা, মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী।

জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের নির্বাহী সম্পাদক খালেদ মুহিউদ্দীন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক আশীষ সৈকত, দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক সোহরাব হাসান, পূর্বপশ্চিম বিডিডট নিউজের সম্পাদক খুজিস্তা নূর-ই–নাহারিন (মুন্নি) প্রমুখ।