জাতীয়

গাজীপুরে বাস-লেগুনার সংঘর্ষে নিহত ৬, আহত ৭

By daily satkhira

December 17, 2016

ডেস্ক রিপোর্ট:

গাজীপুর সদর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইটাহাটা এলাকায় বাস-লেগুনার সংঘর্ষে চালকসহ ছয়জন নিহত হয়েছেন। এ  দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত সাতজন।

আজ শনিবার সকাল পৌনে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, আজ সকালে মহাসড়কের ইটাহাটা এলাকায় কোনাবাড়ি থেকে ছেড়ে আসা চৌরাস্তাগামী লেগুনার সঙ্গে বিপরীতমুখী মম পরিবহন নামের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। যদিও তাৎক্ষণিক ভাবে ট্রাক-লেগুনার সংঘর্ষের কথা জানিয়েছিল পুলিশ। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এর চালক নিহত হন। পরে আহত ব্যক্তিদের গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আরো পাঁচজনকে মৃত ঘোষণা করেন। এ দুর্ঘটনায় অন্তত সাতজন আহত হয়েছেন।

নাওজোর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. এমরান হোসেন জানান,  স্থানীয়রা হতাহত ব্যক্তিদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এদের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ছয়জনের মধ্যে একজন নারী ও অপর পাঁচজন পুরুষ বলে নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। নিহত ছয়জনকে একই হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এসআই এমরান আরো জানান, দুর্ঘটনার পর সকাল ৮টার দিকে পুলিশ ক্ষতিগ্রস্ত লেগুনাটি মহাসড়ক থেকে রেকার দিয়ে সরিয়ে নেয়। দুর্ঘটনাকবলিত বাসটি পাশের টার্মিনালে রাখা হয়েছে। তবে চালক পলাতক আছে।