বিনোদন

মনীষা-আয়েশার সঙ্গেও পরকীয়া নানা পাটেকরের!

By Daily Satkhira

October 01, 2018

বিনোদন সংবাদ: প্রাক্তন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত যৌন হেনস্থার অভিযোগ এনেছেন নানা পাটেকরের বিরুদ্ধে। এই অভিনেত্রীর এমন অভিযোগে এখন সরগরম মিডিয়া পাড়া। এর মধ্যেই আবার নতুন করে উঠে আসছে নানার সঙ্গে ঘটে যাওয়া কিছু পুরনো ঘটনাও।

সেই ৯০ দশকের কথা, তখন নীলাকান্তি পাটেকরের সঙ্গে দিব্যি ঘর-সংসার করছে নানা পাটেকর।

তবুও ১৯৯৬ সালে ‘অগ্নিসাক্ষী’ সিনেমার শ্যুটিংয়ের সময় বলিউড অভিনেত্রী মনীষা কৈরালার প্রেমে পড়েন নানা। ওই সময় নানা পাটেকরের মতো একজন কঠিন স্বভাবের ব্যক্তিত্বের সঙ্গে মনীষা কৈরালার প্রেমের খবরে বলিপাড়ার অনেকেই অবাক বনে যান।

তবে অগ্নিসাক্ষী ছবির শ্যুটিংয়ের সময় নানা ও মনীষা দু’জনেই একে অপরের প্রেমে মজেছিলেন বলেই শোনা যায়।

অভিনেত্রী মনীষা কৈরালার প্রতিবেশীদের অনেকেই তখন বলেছিলেন তারা নানাকে অনেক দিন ভোর বেলা মনীষার বাড়ি থেকে বের হতে দেখেছেন। এমনকি অভিনেত্রা নানা পাটেকর নাকি সেসময় স্ত্রীর থেকে আলাদা থাকাও শুরু করে দিয়েছিলেন।

শোনা যায়, মনীষার সঙ্গে প্রেমের সম্পর্ক চলার কিছুদিনের মধ্যেই তার উপর বিভিন্ন বিষয়ে নিষেধ শুরু করেন নানা। মনীষাকে সে সময় সহ-অভিনেতাদের সঙ্গে দেখলে, আর খোলামেলা পোশাকে দেখলে তো কোনো কথায় নেই। নানা নাকি ভীষণ রেগে যেতেন মনীষার উপর। এজন্য বিভিন্ন সময় মনীষার সঙ্গে ঝগড়াও হয়েছে নানার।

এরই মাঝে হঠাৎ একদিন অভিনেত্রী আয়েশা জুলকার সঙ্গে নানা পাটেকরকে তার ঘরে হাতে-নাতে ধরেছিলেন নায়িকা মনীষা। সেসময় আয়েশার সঙ্গে নাকি ঘনিষ্ঠ অবস্থায় ছিলেন নানা। এমনটাই শোনা যায়।

যা মনীষার পক্ষে মেনে নেয়া সম্ভব ছিল না। এতে করে মনীষা ভেঙে পড়েন। রাগে-ক্ষোভে ক্ষুব্ধ মনীষা সেসময় অভিনেত্রী আয়েশাকে গালিগালাজ করেন বলেও শোনা যায়। এই ঘটনার পর মনীষা খুব শীঘ্রই নানাকে বিয়ের প্রস্তাব দেন। যদিও নানা সে প্রস্তাব রাজি হননি। এরপরেই নাকি নানা পাটেকরের সঙ্গে সম্পর্ক ভেঙে যায় মনীষার।

অন্যদিকে, মনীষার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর পরই অভিনেত্রী আয়েশার সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেন নানা পাটেকর। পরে আয়েশার সঙ্গে লিভ-ইন করা শুরু করেন তিনি।