বিনোদন

নিজেকে নতুনভাবে মেলে ধরার চেষ্টায় ঐশ্বরিয়া

By daily satkhira

October 10, 2018

বিনোদনের খবর: বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়ার রাইয়ের সিনেমা নিয়ে কোনো ব্যস্ততা নেই। তাই এই সময়টা নানাভাবে পার করছেন তিনি। কখনো মেয়েকে নিয়ে ঘুরে, আবার কখনো বিভিন্ন অনুষ্ঠানে অতিথি হয়ে উপস্থিত থেকে। এই সময়টাকে কাজে লাগালেন সব্যসাচী মুখার্জি।

সব্যসাচী মুখার্জি বলিউডের জনপ্রিয় পোশাক ডিজাইনার। আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিয়েতেও ডিজাইনার হিসেবে পোশাক তৈরি করেন সব্যসাচী মুখার্জি। শোনা যাচ্ছে, দীপিকাও নাকি তার বিয়ের পোশাকের দায়িত্ব দিয়েছেন জনপ্রিয় এই বাঙালি ডিজাইনারকে। বিখ্যাত এই ডিজাইনারের পোশাকে সম্প্রতি বেশ আবেদনময়ী লুকে দেখা যায় ঐশ্বরিয়াকে। মূলত একটি বহুজাতিক প্রতিষ্ঠানের মডেল হিসেবে বিজ্ঞাপনের জন্য ক্যামেরাবন্দি হয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী। নতুন লুকে ভক্তদের চমকে দেন তিনি।

সব্যসাচী মুখার্জিকে নিয়ে ঐশ্বরিয়া বলেন, ‘আমার খুব প্রিয় মানুষ উনি। অনেকদিন পর ওনার ডিজাইনে নিজেকে নতুনভাবে মেলে ধরেছি।’ ১৯৯৪ সালে ‘মিস ওয়ার্ল্ড’ বিজয়ী হওয়ার পর মডেলিং থেকে সিনেমায় অভিনয় শুরু করেন ঐশ্বরিয়া। ‘আওর পেয়ার হো গ্যায়া’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। কেউ কেউ মনে করেন, এই সিনেমাটির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় ঐশ্বরিয়ার। তবে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, এই সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হলেও তার আগে তামিল সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় এই অভিনেত্রীর।