সাতক্ষীরা

এড. আব্দুর রহমানের ৫৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

By daily satkhira

October 11, 2018

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরায় এ্যাডভোকেট আব্দুর রহমানের ৫৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টায় সাতক্ষীরা বিনেরপোতায় অবস্থিত এ্যাডভোকেট আব্দুর রহমান কলেজের নিজস্ব ক্যাম্পাসের ৩য় তলায় এই আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যাপক আব্দুল মজিদ। অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ডা: মালিকা পারভিন। প্রধান অথিতির বক্তব্যে ডা: মালিকা পারভিন ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন এ্যাডভোকেট আব্দুর রহমান ছিলেন একজন শিক্ষানুরাগী। তিনি সারা জীবনের মানুষের কল্যানে কাজ করে গেছেন। তার জীবনী হতে পারে আমাদের জন্য অনুসরণীয়। তিনি ছাত্র ছাত্রীদের জীবনে এ্যাডভোকেট আব্দুর রহমানের আদর্শকে দারণ করার কথা বলেন। উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মো: মাহাফিজুর রহমান আলমগীর, অব্দুল হোসেন,মো: আব্দুর রহমান, ইজ্ঞি: ফিরোজ রহমান, সহকারী অধ্যাপক পাল শুভাশীয, প্রভাষক শেখ আবু সাঈদ, প্রভাষক মো: জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে এ্যাডভোকেট আব্দুর রহমানের স্মরণে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালা করেন হযরত মাওলানা আব্দুল কাদের। দোয়া ও মোনাজাত শেষে সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন দর্শন বিভাগের প্রভাষক সুশান্ত কুমার মন্ডল।