বিনোদন

এক মঞ্চে সালমান খান-মালাইকা!

By Daily Satkhira

October 21, 2018

বিনোদন সংবাদ: বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা ও আরবাজ খানের বিবাহবিচ্ছেদ হলেও খান পরিবারের সঙ্গে মালাইকার সম্পর্ক একটুও শীতল হয়নি। খান পরিবারের বিভিন্ন খানদান উৎসবে মালাইকাকে উপস্থিত থাকতে দেখা যায়। শোনা যাচ্ছে, শিগগিরই বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে এক মঞ্চে দেখা যাবে তাঁকে।

ভারতের সংবাদমাধ্যম ডিএনএকে একটি সূত্র বলেছে, ‘সম্প্রতি মালাইকার একই ব্যানারে দুটো শো আছে, যা প্রদর্শিত হবে বিগ বসের চলতি ১২তম মৌসুমে। শিগগিরই মালাইকাকে বিগ বসের লোনাবলা সেটে দেখা যাবে, এটা ভারতের নেক্সট টপ মডেল শোর প্রচারণার অংশ। এ শোর বিচারক মালাইকা।’

‘গত সপ্তাহে ওই পর্বের শুটিং হওয়ার কথা ছিল, কিন্তু এখন তা একটু পিছিয়ে গেছে। শিগগিরই দিনক্ষণ নির্ধারণ করবে টিম’, বলে ওই সূত্র।

মালাইকা অরোরা এখন ‘নেক্সট টপ মডেল’ রিয়েলিটি শোর বিচারকের দায়িত্ব পালন করছেন। এ ছাড়া সম্প্রতি বিশাল ভরদ্বাজের ‘পাটলা’ ছবিতে ‘হ্যালো হ্যালো’ গানে তাঁকে দেখা গেছে।

সম্প্রতি ভারতজুড়ে চলছে নিপীড়নবিরোধী ‘হ্যাশট্যাগ মি টু আন্দোলন’। অন্যান্য তারকার মতো মালাইকা অরোরাও মি টু আন্দোলনের পক্ষে মত দিয়েছেন।

তনুশ্রী দত্তকে সমর্থন দিয়ে মালাইকা বলেছেন, ‘আমরা এটা নিয়ে আলোচনা করতে পারি। কিন্তু কাজের পরিবেশ নিরাপদ করার একমাত্র উপায় হলো হেনস্তাকারীদের চিহ্নিত করা।’

মালাইকা বলেন, ‘বিনোদন জগতে কাজ করা খুব কঠিন। কারণ যেসব মেয়ে ছবি ও মডেলিং ইন্ডাস্ট্রিতে কাজ করে, তাদের সবাই সহজলভ্য মনে করে। এ ধারণা বদল হওয়া দরকার। একজন নারী ছোট স্কার্ট পরে বা ধূমপান করে বলেই তার সঙ্গে যা খুশি করা যায় না। সে যা করে নিজের ইচ্ছেতেই করে।’

৪৪ বছরের এ অভিনেত্রী বলেন, মেয়েদের উচিত নিজেদের সমস্যার কথা খোলাখুলি বলা।

সম্প্রতি সালমান খান আবুধাবি থেকে শুটিং শেষে ভারতে ফিরেছেন। মধ্যপ্রাচ্যের ওই দেশটিতে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির তৃতীয় শিডিউলের শুটিং হয়েছে। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। অন্যদের মধ্যে রয়েছেন সুনীল গ্রোভার, দিশা পাটানি ও টাবু।