বিনোদন

মেকআপ আর্টিস্ট হারুনের পাশে দাঁড়াল ‘স্বপ্ন’

By daily satkhira

October 24, 2018

বিনোদনের খবর: জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া মেকআপ আর্টিস্ট কাজী হারুন ভিক্ষাবৃত্তি করছেন- এমন খবর গণমাধ্যমে প্রকাশ হয় সম্প্রতি। গণমাধ্যম থেকে তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। কাজী হারুন, ব্যবসা সফল ছবি ‘বেদের মেয়ে জোসনা’তে মেকাপম্যানের দায়িত্বে ছিলেন। তার এমন পরিণতির খবর সাধারণ সিনেপ্রেমীরা মেনে নিতে পারছিলেন না।

গণমাধ্যমে তাকে নিয়ে এমন খবর প্রকাশিত হওয়ার পর হারুনের পাশে দাঁড়ায় চেইনশপ ‘স্বপ্ন।’ কাজী হারুনকে প্রতি মাসে পাঁচ হাজার টাকার বাজার দেবে ‘স্বপ্ন’। সোমবার নাট্যশিল্পীদের সংগঠন বাংলাদেশ শিল্পী সংঘের উদ্যোগ নেওয়া হলে স্বপ্ন এগিয়ে আসে। আগামী এক বছরের জন্য এই অনুদান দেওয়া হয়েছে।

আহসানুল হক মিনু বলেন, সংবাদটি দেখার পর আমরা উদ্যোগী হই। বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করি। এরমধ্যে ‘স্বপ্ন’ প্রতি মাসে পাঁচ হাজার টাকার বাজার দেওয়ার আগ্রহ প্রকাশ করে। আমরা গতকাল হারুন সাহেবের হাতে সেই কাগজ দিয়েছি। এক বছর তিনি এই বাজার পাবেন।

চুক্তিনামাটি হারুনের হাতে তুলে দেওয়ার সময় হারুনের স্ত্রী মহুয়া আকতারও উপস্থিত ছিলেন। ১৯৯৪ সালে মুক্তি পাওয়া ছবি ‘হৃদয় থেকে হৃদয়’য়ে কাজের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।