খেলা

পিএসজি ছাড়ছেন নেইমার, আসছেন গ্রিজম্যান!

By daily satkhira

October 25, 2018

খেলার খবর: চারদিকে গুঞ্জন, প্যারিসে মন বসছে না নেইমারের। পিএসজি ছাড়তে জোর কদমে দেনদরবার চালিয়ে যাচ্ছেন তিনি। আসছে গ্রীষ্মেই ক্লাবটি ছাড়ার সম্ভাবনা আছে তার। যদি এমনটিই হয়, তা হলে সেখানে ব্রাজিলীয় তারকার স্থলাভিষিক্ত হবেন আঁতোয়া গ্রিজম্যান।

সনি ইএসপিএন জানিয়েছে, ইতোপূর্বে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, বায়ার্ন মিউনিখ, জুভেন্টাস, রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার ডেরায় ভেড়ার চেষ্টা করেছেন গ্রিজম্যান। তবে সুবিধা করে উঠতে পারেননি তিনি। পরে অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে চুক্তি নবায়ন করেন। নতুন চুক্তি অনুযায়ী, তার রিলিজ ক্লজ নির্ধারণ করা হয়েছে ১৫০ মিলিয়ন ইউরো। এ অর্থেই তাকে টানতে চাচ্ছে পিএসজি। যদি নেইমার ক্লাব ছেড়ে যায়।

ফুটবলবোদ্ধারা বলছেন, জাতীয় দলের পাশাপাশি একই ক্লাবের হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে খেলার প্রবল সম্ভাবনা আছে কিলিয়ান এমবাপ্পে ও গ্রিজম্যানের। দুই তরুণের অনবদ্য পারফরম্যান্সেই দীর্ঘ ২০ বছর পর বিশ্বকাপ ঘরে তুলেছে ফ্রান্স। এবার তাদের জুটিবদ্ধ করতে পারলে হয়তো পিএসজির সাধের চ্যাম্পিয়নস লিগ ট্রফি জেতার সাধ পূরণ হতে পারে। ইতিমধ্যে পয়া জুটির অ্যাখ্যা পেয়ে গেছেন তারা।