জাতীয়

সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই সহ নিহত ৩

By daily satkhira

October 26, 2018

অনলাইন ডেস্ক: রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শকসহ (এসআই) তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) মহানগরীর উপশহর ও জেলার গোদাগাড়ী উপজেলার সোনাদীঘিতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আল ইসলাম (৩০), মো. আলাউদ্দিন (২৩) ও মিদুল ইসলাম (৯)। এদের মধ্যে আল ইসলাম রাজশাহী রেলওয়ে থানার উপ-পরিদর্শক ছিলেন। আর আলাউদ্দিন ছিলেন পশ্চিমাঞ্চল রেলওয়ের নিরাপত্তা প্রহরী।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, বিকেলের দিকে মহানগরীর উপশহরে বেপরোয়া একটি ট্রাক কয়েকজন পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে মিদুলসহ কয়েকজন পথচারী আহত হন। এসময় গুরুতর মিদুলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এরআগে বৃহস্পতিবার দুপুরে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার সোনাদীঘি এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে দু’জন নিহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, আল ইসলাম ও আলাউদ্দিন মোটরসাইকেলে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আলাউদ্দিন নিহত হন। আর রামেক হাসপাতালে নেওয়ার পর মারা যান এসআই আল ইসলাম। মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।