বিনোদন

ক্যাটরিনায় মুগ্ধ আমির খান

By daily satkhira

October 26, 2018

বিনোদনের খবর: আমির খানের ছবি মানেই তা নিয়ে বাড়তি আকর্ষণ, বাড়তি উত্তেজনা। আমির খানের নতুন ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়েও ছিল টান টান উত্তেজনা। ইতোমধ্যে প্রকাশিত হয়েছে ছবিটির গানের টিজার। ‘সুরাইয়া’ শিরোনামের এই গানে কোমড় দুলিয়েছেন ক্যাটরিনা কাইফ। আর এতে প্রশংসায় ভাসছেন ক্যাটরিনা। শুধু ভক্তদের নয় তার এই নাচে প্রশংসায় মুগ্ধ মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

আমির খান ক্যাটরিনার প্রশংসা করতে গিয়ে বলছেন, ‘কয়েক যুগ ধরে অনুশীলন করলেও তার পক্ষে ক্যাটরিনার মতো নাচা সম্ভব নয়।’ এখানেই থেমে যান নি আমির খান, গানটি সম্পর্কে তিনি বলেন, ‘গানটা বেশ মজার। ক্যাটরিনার সঙ্গে আমিও রয়েছি। সুরাইয়ার লিরিক আমার দারুণ পছন্দ হয়েছে। গানটায় সুরাইয়া এবং ফিরিঙ্গির সম্পর্ক খুব সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে।’

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে আমির ফিরাঙ্গি মাল্লাহ নামক এক ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন, যাকে ইস্ট ইন্ডিয়া কোম্পানি ‘থাগস’-দের বিরুদ্ধে নিয়োগ করে। অন্যদিকে ক্যাটরিনা এক নর্তকীর চরিত্রে অভিনয় করছেন।

‘সুরাইয়া’ গানটি কোরিওগ্রাফি করেছেন প্রভু দেবা। ক্যাটরিনা গানটি সম্পর্কে বলেন , ‘গানটা অরিজিনাল। একেবারেই নতুন কনসেপ্ট। এটা তো দারুণ ব্যাপার। এ ছাড়াও কোরিওগ্রাফিটাও দারুণ। তবে নাচতে গিয়ে বুঝতে পারি এটা আসলে কতটা কঠিন।’

যশরাজ ফিল্মসের ব্যানারে ‘থাগস অব হিন্দুস্তান’ পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য। আমির খান ও ক্যাটরিনা কাইফ ছাড়া ছবিটিতে একটি গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন।

১৭৯৫ সালে একদল ‘ঠগ’ ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে ভারতের স্বাধীনতার জন্য লড়াই করেছিল। সেই গল্প নিয়েই ‘ছবিটি নির্মিত হয়েছে। আগামী ৪ নভেম্বর ছবিটি মুক্তি পাবে।