বিনোদন

দ্বিতীয় সপ্তাহে বেড়েছে দেবী’র হল ও দর্শকদের আগ্রহ

By daily satkhira

October 26, 2018

বিনোদনের খবর: পর্দার বাইরে বলিউডের সবচেয়ে আকর্ষণীয় জুটি মনে করা হয় শাহরুখ খান ও গৌরীকে। ভালোবেসে বিয়ে করেছেন বলে নয়, বরং বিয়ের পর এখন পর্যন্ত কোনো ধরনের বিতর্কে জড়াননি তারা। চারদিকে যখন ভাঙনের সুর, তখন শাহরুখ-গৌরীর আরো গভীর ভালোবাসার খবর প্রকাশ হয়েছে কাগজে।

২৫ অক্টোবর নিজেদের দাম্পত্য জীবনের ২৭ বছর উদযাপন করলেন শাহরুখ খান ও গৌরী খান। বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে শাহরুখ একটি সাক্ষাৎকারও দিয়েছেন ভারতীয় পত্রিকায়। যেখানে বেশকিছু না বলা কথা শেয়ার করেছেন এই সুপারস্টার। গৌরীকে ছাড়া শাহরুখ কি আগে বা পরে কাউকে ভালোবেসেছেন? গৌরীকে কবে থেকে ভালোবেসেছেন তিনি? এরকম আরো বহু প্রশ্নের উত্তর দিয়েছেন শাহরুখ।

জানিয়েছেন, গৌরীকে কবে থেকে ভালোবেসেছেন তা সুনির্দিষ্ট করে না বলতে পারলেও বিয়ের আট বছর আগে থেকেই পরস্পরের মধ্যে জানাশোনা ছিলো। এমনকি তারা যখন প্রেম করেছেন, তখন নাকি ভেতরে ভেতরে তারা জানতেন যে একদিন তারা বিয়ে করবেন! পৃথিবীতে গৌরীকে ছাড়া আর কোনো নারীতে আসক্তিও ছিলো না বলিউডের এই কিং খানের। শুধু তাই নয়, জীবনে শুধু একজন নারীকেই তিনি ভালোবেসেছেন, আর সেটা হলেন গৌরী।

১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ে বন্ধনে আবদ্ধ হন শাহরুখ ও গৌরী। তখনও শাহরুখ ফিল্মস্টার ছিলেন না। সেই সময়টা ছিলো স্ট্রাগলের। এরপর ধীরে ধীরে বলিউডের কিং খানে রূপ নেন শাহরুখ। আর গৌরী একজন নামকরা ইন্টেরিওর ডিজাইনার। দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে তাদের সুখের সংসার।