বিনোদন

#মিটু জের, টাটা সন্স ছেঁটে ফেলছে সুহেল শেঠকে

By daily satkhira

October 29, 2018

বিনোদনের খবর: ‘#মিটু’ বিতর্কের জেরে চুক্তিতে কোপ পড়ল বিপণন বিশেষজ্ঞ সুহেল শেঠের। বিপণন বিশেষজ্ঞের সঙ্গে চুক্তির মেয়াদ আর না বাড়ানোর কথা জানিয়ে দিল টাটা সন্স। সোমবার টাটা সন্সের মুখপাত্র সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, ৩০ নভেম্বর সুহেল শেঠের সঙ্গে চলতি চুক্তি শেষ হবে। এর পর আর চুক্তির মেয়াদ বাড়ানো হবে না। সপ্তাহ কয়েক আগেই ‘মিটু’ বিতর্কের ঢেউ এসে লাগে সেলিব্রিটি কনসালট্যান্ট সুহেল শেঠের গায়ে। সুহেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলে সরব হন চার জন নারী। যাদের মধ্যে এক জন অভিযোগ করছেন, তিনি যখন নাবালিকা ছিলেন, সে সময় তাকে যৌন হেনস্থা করেন সুহেল।

এই বিপণন বিশেষজ্ঞের বিরুদ্ধে যে চারজন নারী যৌন হেনস্থার অভিযোগ তুলে সরব হন, তাদের মধ্যে এক জন পরিচালিকা নাতাশা রাঠৌর। পরিচালিকা নাতাশা রাঠৌর জানান, গত বছর সুহেল তাকে নিজের গুরুগ্রামের বাড়িতে নিয়ে গিয়ে শ্লীলতাহানি করেন।

সাংবাদিক মন্দাকিনী গহলৌতের অভিযোগ, ২০১১ সালে একটি সম্মেলনে জোর করে তাকে চুমু খেয়েছিলেন সুহেল। সুহেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ প্রথম সামনে আনেন মুম্বাইয়ের ২৬ বছর বয়সী তরুণী। ওই তরুণীর বয়স যখন ১৭ বছর ছিল, সে সময় সুহেল তাকে আপত্তিকর মেসেজ পাঠিয়েছিলেন বলে অভিযোগ করেন তিনি।

মুম্বাই নিবাসী ৩১ বছর বয়সী আরেক নারী অভিযোগ করেন, গত বছর একটি নামী রেস্তোরাঁ এবং বারে সুহেলের সঙ্গে দেখা করেন তিনি। সেখানে সুহেল তাকে যৌন হেনস্থা করেন।