সাতক্ষীরা

প্রবীণ সাংবাদিক অ্যাড: শহীদুল্লাহ’র অসুস্থ ছেলের শয্যাপাশে সাতক্ষীরার সিনিয়র সাংবাদিক নেতৃবৃন্দ

By Daily Satkhira

January 05, 2017

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরার প্রবীণ সাংবাদিক অ্যাডভোকেট এ কে এম শহীদুল্লাহ’র একমাত্র ছেলে মো: আসাদুল্লাহ মনু নিউমনিয়ার আক্রান্ত হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সাতক্ষীরা সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা: আসাদুজ্জামানের তত্বাবধানে তিনি চিকিৎসাধীন। গত দুই সপ্তাহ ধরে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক পুত্র আসাদুল্লাহ মনুকে দেখতে যান। সাংবাদিকবৃন্দ তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং তার সুচিকিৎসার জন্য চিকিৎসকদের সুদৃষ্টি কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক দৃষ্টিপাতের সম্পাদক জি এম নূর ইসলাম, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যনার্জি, সময় টিভি’র সাতক্ষীলা প্রতিনিধি মমতাজ আহমেদ বাপী, আরটিভি’র জেলা প্রতিনিধি রামকৃষ্ণ চক্রবর্তী, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার এম. কামরুজ্জামান, দৈনিক যুগের বার্তার সম্পাদক আবু নাসের মোহাম্মদ আবু সাঈদ, সাতক্ষীরা প্রেসক্লাবের সহ-সভাপতি কালিদাস কর্মকার, দৈনিক যশোরের জেলা প্রতিনিধি সেলিম রেজা মুকুল, দৈনিক কল্যাণের জেলা প্রতিনিধি কাজী শওকত হোসেন ময়না, দৈনিক আজকের সাতক্ষীরার ভারপ্রাপ্ত সম্পাদক হাফিজুর রহমান মাসুম, দৈনিক আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি শেখ ফরিদ আহমেদ ময়না, দৈনিক প্রবর্তনের জেলা প্রতিনিধি কাজী জামাল উদ্দিন মামুন, দৈনিক ভোরের ডাকের জেলা প্রতিনিধি মোহাম্মাদ আলী সুজন, দৈনিক পিপলস টাইমের জেলা প্রতিনিধি ও দৈনিক যুগের বার্তার মফ;স্বল বার্তা সম্পাদক খন্দকার আনিসুর রহমান, দৈনিক আজকের সাতক্ষীরার বার্তা সম্পাদক ও ঢাকা টাইমস টুয়েন্টি ফোর’র জেলা প্রতিনিধি এম. বেলাল হোসাইন।

প্রসঙ্গত, অসুস্থ আসাদুজ্জামান মনু সাতক্ষীরা প্রেসেক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামানের একমাত্র শ্যালক।