আজকের সেরা

সাতক্ষীরা -৪ সহ তিনটি আসনে মনোনয়ন কিনলেন এরশাদ

By Daily Satkhira

November 11, 2018

অনলাইন ডেস্ক: শান্তির জন্য পরিবর্তন, পরিবর্তনের জন্য জাতীয় পার্টি’ স্লোগানকে সামনে নিয়ে একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষ্যে জাতীয় পার্টির মনোয়নপত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

জাপা চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৭, রংপুর-৪ এবং সাতক্ষীরা-৪ আসনে প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরপর এরশাদের স্ত্রী ও পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনে প্রার্থী হতে মনোনয়ন ফরম নেন।

২০ হাজার টাকায় নমিনেশন ফরম ক্রয় করছেন প্রার্থীরা। এরশাদ ৩০ হাজার টাকায় নিয়েছেন।

রোববার রাজধানীর গুলশান-১ নম্বরে ইমানুয়েলস মিলনায়তনে মনোনয়নপত্র সংগ্রহ করেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। তার ফরম গ্রহণের মধ্যদিয়ে শুরু জাতীয় পার্টির মনোনয়ন সংগ্রহ।

বেলা ১২টায় নিজের মনোনয়নপত্র গ্রহণ করে কার্যক্রমের শুভ উদ্বোধন করেন এরশাদ। এরপর জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারও তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেন।

আজসহ আগামীকাল ১২ ও পরশু ১৩ নভেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ চলবে। এরপর আগামী ১৪ নভেম্বর জাতীয় পার্টি মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করবেন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির পার্লামেন্টারী বোর্ড।

এদিকে সকাল থেকে গুলশান-১ নম্বরে অবস্থিত ইমানুয়েলস মিলনায়তনে মনোনয়নপত্র বিতরণকে কেন্দ্র করে দল বেঁধে নেতা কর্মীরা আসতে শুরু করেন। তৃণমূল নেতারা লাঙল, ব্যানার ও ফেস্টুন নিয়ে গুলশান-১ এর ইমানুয়েলস মিলনায়তনে আসলে সেখানে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়।

উল্লেখ্য,ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ১৯ নভেম্বর পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই হবে ২২ নভেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ নভেম্বর। আগামী ২৩ ডিসেম্বর (রোববার) একাদশ সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।