বিনোদন

নিরবের বলিউড ছবির ট্রেইলার প্রকাশ

By Daily Satkhira

January 07, 2017

ঢাকাই চলচ্চিত্রে আলোচিত অভিনেতা নিরব হোসেন বলিউডের ছবিতে প্রথমবারের মতো অভিনয় করেছেন। ছবির নাম ‘শয়তান’। ফয়সাল সাইফের লেখায় ছবিটি পরিচালনা করেছেন সামির খান। ছবিটির ট্রেইলার ইউটিউবে মুক্তি পেয়েছে গত বৃহস্পতিবার।

ছবির শুটিংয়ের আগে এর নাম ‘বালা’ ছিল বলে গণমাধ্যমগুলোতে জানিয়েছিলেন নিরব। এ প্রসঙ্গে নিরব বলেন, “ শুটিংয়ের আগে ছবির নাম ‘বালা’ অথবা ‘শয়তান’ রাখার পরিকল্পনা হয়েছিল। আমি আগের সাক্ষাৎকারগুলোতে ‘বালা’ নামটিই সাংবাদিকদের বলেছি। তবে এখন ছবির নাম চূড়ান্ত হয়েছে। ‘শয়তান’ নামে ছবিটি মুক্তি পাবে।”

এদিকে ছবির ট্রেইলার দেখে বেশ উচ্ছ্বসিত নিরব। তবে ছবির ট্রেইলারে নিরবকে নিরবই দেখা গিয়েছে, তাঁকে কোনো সংলাপ বলতে শোনা যায়নি। তবে মারামারি ও ছবির নায়িকা কবিতা রাধে শ্যামের সঙ্গে রোমান্টিক দৃশ্য রয়েছে নিরবের।

নিরব জানান, তিনি বর্তমানে বরিশালে তাঁর শ্বশুড়বাড়িতে আছেন। বরিশাল থেকে ফিরে শিগগির ভারতে যাবেন ছবির ডাবিং করতে। ছবির ডাবিং হবে হিন্দিতেই।

ছবিটি নিয়ে নিরব আরো বললেন, ‘বলিউডের এটা বড় বাজেটের কোনো ছবি নয় তবু আমি ছবিটি নিয়ে আশাবাদী। ছবিটিতে কাজের অভিজ্ঞতা দারুণ ছিল। আশা করছি, ছবিটি সবার ভালো লাগবে। ’

‘শয়তান’ ছবিটি ভৌতিক ঘটনা নিয়ে তৈরি হয়েছে। ছবির কাহিনী সত্য ঘটনা অবলম্বনে নির্মাণ হয়েছে বলে জানান গল্পের লেখক ফয়সাল সাইফ।

ছবিটি আসছে ভালোবাসা দিবস ১৪ ফেব্রুয়ারিতে মুক্তি পাবে। ছবিতে বাংলাদেশের নিরব, ভারতের কবিতা রাধে শ্যাম ছাড়াও আরো অভিনয় করেছেন পাকিস্তানি শিল্পী মিরা খান।