জাতীয়

আচরণবিধি লঙ্ঘনে ক্ষোভ সিপিবির

By daily satkhira

November 17, 2018

দেশের খবর: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরও বিভিন্ন পক্ষ থেকে নিয়ম-কানুন না মানায় ক্ষোভ প্রকাশ করেছে সিপিবি। আজ শনিবার এসব আচরণবিধি লঙ্ঘন বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন সিপিবির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

শনিবার রাজধানীর পল্টনে মুক্তিভবনে সিপিবির কেন্দ্রীয় কার্যালয়ে বিভিন্ন এলাকার মনোনয়ন প্রত্যাশীদের আবেদনপত্র জমা দেয়ার সময় মুজাহিদুল ইসলাম সেলিম বলেন, ক্ষমতায় কোনো সময় আওয়ামী লীগ কোনো সময় বিএনপি থেকেছে। তারা বিরোধী দলে থাকলে অবাধ, নিরপেক্ষ নির্বাচনের কথা বলে আর ক্ষমতায় গেলে ক্ষমতা কুক্ষিগত করে। লুটপাটের জন্য এদের কাছে ক্ষমতা অপরিহার্য। তাই এই দুই গোষ্ঠীর হাত থেকে দেশ বাঁচাতে একমাত্র নীতিনিষ্ঠ শক্তি বাম গণতান্ত্রিক জোট ভোটের সংগ্রামে নেমেছে।

বাম গণতান্ত্রিক জোটের ভোটের এ সংগ্রামে মানুষকে সচেতন ও সংগঠিত করার আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-১ এর প্রার্থী মো. মনিরুজ্জামান চন্দন, নারায়ণগঞ্জ-২-এ হাফিজুল ইসলাম, নারায়ণগঞ্জ-৩ -এ আব্দুস সালাম বাবুল, নারায়ণগঞ্জ-৪ এর প্রার্থী ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ-৫ এর প্রার্থী অ্যাডভোকেট মণ্টু ঘোষের হাতে আবেদপত্রের ফরম তুলে দেন তিনি।