বিনোদন

আমি নমিনেশন না পেলেও নৌকা প্রতীক নিয়ে কাজ করব

By daily satkhira

November 17, 2018

অনলাইন ডেস্ক: মাস দেড়েক পরেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন। তাই চারপাশে এখন নির্বাচনী আমেজ। নেতা কর্মীরা নিজ নিজ দিল এর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। এবার লক্ষণীয় ভাবে দেশের প্রধান দুই দলে যুক্ত হয়েছে চলচ্চিত্র, সংগীত ও খেলাধূলা অঙ্গণের অনেকেই।

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। ইতোমধ্যে তিনি আওয়ামী লীগের হয়ে মনোনয় কিনেছেন। সেই সঙ্গে নিজ এলাকায় নির্বাচনী প্রচারণাও চালাচ্ছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন তিনি।

নির্বাচনের বিষয়ে শাকিল খান বলেন, ‘মনোনয়ন কেনার অনেক আগে থেকেই আমি নির্বাচনের কাজে মাঠে নেমেছি। আমি আওয়ামী লীগ থেকে বাগেরহাট-৩ আসন থেকে মনোনয় কিনেছি। আশা করি আমি মনোনয়ন পাবো ‘ আমি দলের জন্য কাজ করছি উল্লেখ করে তিনি বলেন, ‘আমি আমার জন্য না দলের প্রতি আমার কর্তব্য পালন করছি। আর যেই নমিনেশন পাবে তার প্রতিই আমার পূর্ণ সমর্থন থাকবে। তবে আওয়ামী লীগ এর জন্য আমার সবটুকু উজাড় করে দেব।’

শাকিল খান আরও বলেন, ‘আমি মনোনয়ন পাওয়ার বিষয়ে অনেকটা আশা বাদী। যদিও পাওয়ার বিষয়ে এখনও কোনও গ্রিন সিগন্যাল পাইনি। তবে প্রধানমন্ত্রী আমাকে নির্বাচনী প্রচারণা করতে বলেছেন। আর এ জন্যই আমি নৌকার প্রচারণা করে যাচ্ছি।’

প্রসঙ্গত, ‘আমার ঘর আমার বেহেশত’ ছবির মাধ্যমে ১৯৯৭ সালে চলচ্চিত্রে পদার্পন করেন শাকিল খান। চলচ্চিত্র অভিনেতা শাকিল খান বর্তমানে চলচ্চিত্র থেকে দুরে সরে এসে ব্যবসায় মনযোগ দিয়েছেন। ‘রোজ হারবাল’ নামে একটি ব্যবসায় প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক তিনি। ব্যবসার পাশাপাশি সামাজিক কাজেও যোগ দিয়েছেন শাকিল খান।