খেলা

বিসিবি-উইন্ডিজ প্রস্তুতি ম্যাচ শুরু; বড় পরীক্ষায় রুবেল-শফিউল

By daily satkhira

November 18, 2018

খেলার খবর: ঘরের মাটিতে উইন্ডিজের সঙ্গে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। ২২ নভেম্বর থেকে চট্টগ্রামে প্রথম টেস্ট দিয়ে শুরু মূল লড়াই। তার আগে সফরকারীদের বিপক্ষে দুইদিনের (১৮ ও ১৯ নভেম্বর) প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। রবিবার (১৮ নভেম্বর) চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে সকাল সাড়ে ৯টায় ম্যাচটি শুরু হবে।

ম্যাচে বিসিবি একাদশকে নেতৃত্ব দেবেন পেসার রুবেল হোসেন। ম্যাচটি রুবেল হোসেন ও শফিউল ইসলামের জন্য অনেক বড় পরীক্ষা। কেননা ভালো করলে উইন্ডিজের বিপক্ষে টেস্ট স্কোয়াডে যুক্ত হতে পারেন তাদের যে কেউ।

এদিকে নিজেদের ঝালিয়ে নেয়ার সুযোগ পেয়েছেন টেস্ট দলে সুযোগ পাওয়া সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন ও নাঈম হাসান। দলে রয়েছেন ফজলে মাহমুদ রাব্বি ও নাজমুল ইসলাম শান্ত। এছাড়া সদ্য সমাপ্ত ওয়ালটন জাতীয় ক্রিকেট লীগের ২০তম আসরে বল ও ব্যাট হাতে যারা ভাল করেছেন তাদের প্রস্তুতি ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছে।

বিসিবি একাদশ: রুবেল হোসেন (অধিনায়ক), সৌম্য সরকার, জাকির হোসেন, মিজানুর রহমান, ফজলে মাহমুদ রাব্বি, ইবাদত হোসেন চৌধুরী, সাদমান ইসলাম, নাজমুল ইসলাম শান্ত, নাঈম হাসান, শফিউল ইসলাম, রবিউল হক, মোহাম্মদ মিঠুন ও রিশাদ আহমেদ।