বিনোদন

সালমান নয়, ক্যাটরিনার পছন্দ অন্য কাউকে

By daily satkhira

November 18, 2018

বিনোদনের খবর: বলিউড তারকারা যখন এক এক করে গাঁটছড়া বাঁধছেন তখন যেন পর্দার আড়ালে নিজেকে সরিয়ে রেখেছেন বি-টাউনের লাস্যময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিরাট কোহলি-আনুশকা শর্মা, প্রিয়াঙ্কা-নিক কিংবা সদ্য বিবাহিত রণবীর সিং ও দীপিকা পাডুকোনকে দেখে দেখে প্রশ্নটা এখন ক্যাটরিনার দিকেও ধেয়ে আসছে। কবে বিয়ে করবেন ক্যাট, কাকে বিয়ে করবেন ক্যাট, নাকি চিরকুমারীই থাকবেন?

রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের রসায়নটা নতুন নয়। তবে তাদের প্রেমে ভাটা পড়েছে। সম্পর্কটাও ঠিক আগের মতো নেই। তাই বি-টাউনে যখন বিয়ের সাজ সাজ রব তখন ক্যাটরিনার সব পেছনে ফেলে ফিরে যাচ্ছেন সাবেক প্রেমিক সালমানের দিকে।

‘কফি উইথ করণ’এর সিজন সিক্সে এসে এই প্রসঙ্গ তোলেন করণ জোহর। অনুষ্ঠানে ক্যাটরিনার পাশপাশি অতিথি ছিলেন বরুণ ধাওয়ান। কিন্তু সালমান খান প্রসঙ্গে পরিষ্কার করে কিছুই জবাব দেননি ক্যাটরিনা। নতুন কোনও এক অভিনেতাকে ভালো লাগে বলে জানান তিনি।

কিন্তু নতুন কেউ কে? এমন প্রশ্নে ক্যাটরিনার বলেন, ভিকি কৌশলের নাম। ভিকির সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করে ক্যাটরিনা বলেন, ‘আমার মনে হয় ভিকির সঙ্গে আমাকে দারুণ মানাবে। আমি তাকেই চাই।’ সম্প্রতি ‘রাজি’, ‘সঞ্জু’, ‘মনমরজিয়া’ ছবিতে অভিনয় করে ব্যাপক আলোচনায় আসেন ভিকি কৌশল।