বিনোদন

বিজয়ের মাসে আসছে ‘বন্ধন’

By daily satkhira

November 18, 2018

বিনোদনের খবর: পাঁচ তরুণ-তরুণীর বন্ধুত্ব, রোমান্স এবং তারুণ্যে উদ্দীপ্তে সাজানো ‘বন্ধন’ ছবির কাহিনী। অনন্য মামুন পরিচালিত এই ছবিটি বিজয়ের মাসে (ডিস্বেম্বর) মুক্তি পেতে যাচ্ছে। ইতোমধ্যে ছবির পুরো কাজ শেষ হয়েছে। মুক্তির আগে টুকটাক যেসব কাজ বাকি থাকে, সেগুলো এখন সম্পন্ন করা হচ্ছে। এসব জানিয়েছেন অনন্য মামুন।

অনন্য মামুন বলেন, ২০১৬ সালের ডিসেম্বরে শুটিং শুরু হয়েছিল ‘বন্ধন’ ছবির। এরপর শিল্পীদের শিডিউল জটিলতা, প্রযোজকের আর্থিক অবস্থা সবকিছুর জন্য থেমে ছিল বন্ধনের কাজ। অবশেষে সব কাজ শেষ। এক ডিসেম্বরে শুরু করে আরেক ডিসেম্বরে মুক্তি দিচ্ছি। এখন থেকে গান, টিজার, আপডেট সবকিছুর আপডেট দেয়া হবে। চলতি সপ্তাহে ‘বন্ধন’ জমা পড়বে সেন্সর বোর্ডে। বিজয়ের মাসেই ছবিটি দর্শক দেখতে পাবেন।

মোস্ট ওয়েলকাম, আমি শুধু চেয়েছি তোমায়, অস্তিত্ব ছবির পরিচালক অনন্য মামুন জানান, আমাদের যাপিত জীবনে পরিবারের সঙ্গে সন্তানদের সম্পর্কের মধ্যে বেশির ভাগ ক্ষেত্রেই দূরত্ব কাজ করে। যদি আমরা এই দূরত্ব কমাতে পারি তাহলে সমাজে কখনোই কোন সন্ত্রাসীর জন্ম হবে না। প্রকৃতপক্ষে আমাদের জীবনে সবার আগে বন্ধনটা প্রয়োজন। সেই প্রেক্ষাপট আছে আমার ‘বন্ধনে’।

‘বন্ধন’ ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নির্মাতা মামুন নিজেই। প্রযোজন প্রতিষ্ঠান লাইভ টেকনোলোজিসের ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু জন, অর্চিতা স্পর্শিয়া, শিপন মিত্র, এমি, তানভীর, মৌমিতা, ডন, ইভার সাইর, মিশা সওদাগর প্রমুখ।