বিনোদন

কলকাতায় আবারও ব্যস্ত হচ্ছেন শাকিব খান

By daily satkhira

November 18, 2018

বিনোদনের খবর: ‘শিকারি’ ছবির মাধ্যমে কলকাতার দর্শক শিকারে নেমেছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এ উদ্দেশ্য বেশ সফলও হয়েছে শাকিবের। এরপর কলকাতায় একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। এর অধিকাংশ যৌথ প্রযোজনার সিনেমা হলেও কোনো কোনোটি আবার ছিল শুধু কলকাতার প্রযোজনাতেই।

শেষ ‘ভাইজান এলো রে’ ছবির পর আর কলকাতায় দেখা যায়নি শাকিবকে। প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণদ্বার অশোক ধানুকা শাকিবের প্রতি তুলেছিলেন নানা অভিযোগ। পরে অবশ্য সব অভিযোগ তুলে বলেছিলেন শাকিব তার ‘সন্তানতুল্য’। যদিও কলকাতায় শাকিবের এই অনুপস্থিতির জন্য এই ঘটনাকেই কারণ হিসেবে চিহ্নিত করছেন অনেকেই।

এবার নতুন খবর হলো আবার কলকাতায় ব্যস্ত হতে যাচ্ছেন শাকিব খান। খুব শিগশিগরই কলকাতার একটি বড় প্রযোজনা প্রতিষ্ঠানের একাধিক ছবিতে চুক্তি হবেন, এমনটাই শোনা যাচ্ছে।

এ বিষয়ে শাকিব খান অবশ্য খোলাসা করে কিছুই বলছেন না। তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘এখনই সবকিছু খোলাসা করছি না। সময় হলেই ঘটা করে সবাইকে জানাব। আমি কথা কম বলে কাজ চাই।’ শাকিব খান বর্তমানে ‘শাহেনশাহ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও নবাগতা রোদেলা জান্নাত। এটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি।