বিনোদন

পরীর ‘বাহাদুরী’ শেষ

By daily satkhira

November 20, 2018

বিনোদনের খবর: শেষ হলো নায়িকা পরী মণি অভিনীত ‘বাহাদুরী’ চলচ্চিত্রের শুটিং, চলছে সম্পাদনার কাজ। আগামী মাসে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে। শফিক হাসান পরিচালিত এই ছবিতে পরী মণির বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। এ বিষয়ে শফিক হাসান বলেন, “আমরা সম্প্রতি শেষ করেছি ‘বাহাদুরী’ ছবির শুটিং। শেষ পর্যায়ের এই শুটিংয়ে অংশগ্রহণ করেন পরী মণি ও সাইমন সাদিক। প্রথমে আমরা একটি গানের শুটিং শেষ করেছি। তারপর কিছু সিক্যুয়েন্স ছিল, সেই শুটিং করেছি। সুন্দর গল্পের এই ছবিটি দর্শক গ্রহণ করবে বলে আমি মনে করি।”

নায়িকা পরী মণিকে নিয়ে শফিক হাসান বলেন, “পরী মণিকে নিয়ে এর আগে নির্মাণ করেছিলাম ‘ধূমকেতু’ চলচ্চিত্রটি। আমার কাছে মনে হয়েছে, পরী দিন দিন নিজের অবস্থান তৈরি করছেন। আগের চেয়েও অভিনয় ভালো করছেন। আমি মনে করি, এই নায়িকা একসময় নিজের অভিনয়গুণ দিয়ে শক্ত অবস্থান তৈরি করবেন।”

ছবিটি কবে মুক্তি পেতে পারে—জানতে চাইলে পরিচালক বলেন, ‘আমরা এর আগে যে শুটিং করেছিলাম, সেটুকু এডিটিং আগেই করেছিলাম। এখন যে শুটিং করেছি, সেগুলো এডিটিংয়ের কাজ চলছে। ব্যাকগ্রাউন্ড মিউজিকের কাজ শুরু করব আগামী সপ্তাহে। আশা করি, আগামী মাসে আমরা ছবিটি সেন্সর বোর্ডে জমা দিতে পারব। ছাড়পত্র পাওয়ার পর আমরা সিদ্ধান্ত নেব, কবে ছবিটি মুক্তি দেওয়া যায়।’ পরী মণি বলেন, ‘আমার কাছে অনেক ভালো লাগছে ছবিটি শেষ করতে পেরে। কারণ একটি ছবি শুরু হলে আমার যেমন আনন্দ হয়, তেমনি একটি ছবি শেষ হলেও আনন্দ হয়। ছবিটি অনেক ভালো হয়েছে। আশা করি, সবার কাছে ছবিটি ভালো লাগবে।’ এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে পরী মণি ছাড়াও অভিনয় করেছেন জায়েদ খান ও মৌ খান।