খেলা

খেলা নিয়ে নিজেই নিশ্চিত নন সাকিব

By daily satkhira

November 21, 2018

খেলার খবর: বাংলাদেশ দলের অন্যতম ব্যাটিং স্তম্ভ তামিম ইকবালের শনির দশা কাটছে না। একের পর এক ইনজুরি আক্রমণ করছে তাকে। তার বন্ধু বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান কয়েকদিন ধরেই অনুশীলন করছেন। বৃহস্পতিবার থেকে শুরু হতে চলা ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে তার খেলার কথা। কিন্তু কাটেনি সংশয়ের মেঘ! সাকিব নিজেই চট্টগ্রাম টেস্টে খেলা নিয়ে এখনও সংশয়ে আছেন ।

সংবাদ সম্মেলনে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক বলেন, ‘আমরা সবাই জানি, ৫ দিন খেলাটা কত চ্যালেঞ্জিং হবে। এ কারণেই আসলে এখনও একটু হলেও সংশয় আছে যে ওই অবস্থায় এখনও এসেছি কিনা। কারণ সব মিলিয়ে ট্রেনিং করেছি মাত্র ৪ সেশন, তার মধ্যে ২ দিনই ছিল ঐচ্ছিক। দেখা যাক, শেষ মুহূর্ত পর্যন্ত আসলে অপেক্ষা করতে হবে খেলছি কিনা এটার জন্য।’

সাধারণত ঐচ্ছিক অনুশীলনে না থাকলেও গতকাল মঙ্গলবার দলের বিশ্রামের দিন সাকিব নেট করেছেন জহুর আহমেদ চৌধরী স্টেডিয়ামে। এদিক নির্বাচক হাবিবুল বাশার বলেছেন, সাকিবের জন্য শেষ মুহূর্তে পর্যন্ত অপেক্ষা করা হবে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে খেলা। এমনও হতে পারে, সাকিবকে দেখা যাবে একাদশে। আর তার এই অনিশ্চয়তা কিংবা সংশংয় হতে পারে মনস্তাত্বিক খেলা। প্রতিপক্ষ উইন্ডিজকে ধন্দে রাখা।