বিনোদন

সবার মুখে মুখে ‘দহন’-এর প্রশংসা

By Daily Satkhira

November 23, 2018

বিনোদন সংবাদ: আসছে ৩০ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত ছবি ‘দহন’। সমসমায়িক রাজনৈতিক ঘটনা নিয়ে নির্মিত ছবিতে আবারও জুটি বেঁধে অভিনয় করেছেন তরুণ অভিনেতা সিয়াম আহমেদ ও পূজা চেরী। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রকাশ পেয়েছে ছবির ট্রেলার। যা প্রকাশের পর প্রশংসায় ভাসছে পুরো ‘দহন’ টিম।

তরুণ নির্মাতা রায়হান রাফীর পরিচালনায় দ্বিতীয় ছবি ‘দহন’। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি নিয়ে দারুণ আশাবাদী চলচ্চিত্র প্রেমীরাও। কারণ বৃহস্পতিবার ছবির ট্রেলারটি চমকে দিয়েছে সবাইকে। প্রশংসা করছেন ছবির গল্প নির্বাচন ও নির্মাণশৈলী নিয়ে।

ট্রেলার দেখে অনেকেই আঁচ করতে পারছেন বাংলাদেশের ভয়ঙ্কর রাজনীতির দিকটি। যা হুবুহু রিয়েলেস্টিকভাবে ‘দহন’-এর কাহিনীতে উঠে এসেছে। এর জন্য বাহবা পাচ্ছেন রাফী।

বিশাল আয়োজন করে বৃহস্পতিবার এফডিসিতে ‘দহন’-এর ট্রেলার লাঞ্চিং অনুষ্ঠান করে জাজ মাল্টিমিডিয়া। যেখানে উপস্থিত ছিলেন ‘দহন’ টিমের সঙ্গে জড়িত অভিনেতা-অভিনেত্রীসহ অন্যান্য সকল কলাকুশলীরাও। উপস্থিত ছিলেন চলচ্চিত্রের নবীন প্রবীন মানুষেরাও। ট্রেলার লাঞ্চিংয়ের পর নিজেদের অনুভূতি জানিয়ে মন্তব্য করেছেন অনেকে।

ট্রেলারের প্রশংসা করে ছবিটি যে সুপার হিট হতে যাচ্ছে, সে বিষয়েও ভবিষ্যৎ বাণী করেন চিত্রনায়ক ওমর সানী। তারমতে, এই ছবি টানা কয়েক সপ্তাহ সিনেমা হলে হাউজফুল চলবে।

ওমর সানীর মতো ‘দহন’ নিয়ে উচ্ছ্বসিত অভিনেতা অমিত হাসানও। সমসাময়িক রাজনীতিকে চলচ্চিত্রে তুলে ধরায় নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়াকে অভিনন্দন জানান।

ট্রেলার দেখে শুধু চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষরাই নয়, উপস্থিত গণমাধ্যম কর্মী থেকে শুরু করে সাধারণ মানুষের মুখে মুখেও ‘দহন’-এর প্রশংসা শোনা যায়। অনেক বলাবলি শুরু করেছেন, রায়হান রাফীর পরিচালনায় প্রথম ছবি ‘পোড়ামন ২’-এর ব্যবসায়ীক সফলতাকেও ছাড়িয়ে যাবে ‘দহন’! ট্রেলারে ‘দহন’:

https://www.youtube.com/watch?v=5FAo09tiNrA