বিনোদন

দীপিকার শাড়ি ভাগ্য খুলে দিলো দোকানদারের

By daily satkhira

November 25, 2018

বিনোদনের খবর: আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিয়ে সাড়া ফেলেছিলো ভারতবর্ষের সবখানেই। একইভাবে আলোচনার তুঙ্গে এখন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ে। সম্প্রতি শেষ করেছেন বিয়ে। কিন্তু আলোচনার শেষই হচ্ছে না। বিয়ের খুঁটিনাটি সবকিছু নিয়েই সরগরম বলিউড দুনিয়া। দুই তারকার বিয়ে যে ভক্তদের মনে বেশ রঙ লাগিয়েছে তা বোঝা যাচ্ছে।

সেই রঙ ছড়ালো এবার বাণিজ্যিকভাবেও। বেঙ্গালুরুর রিসেপশনে দীপিকার সেই সোনালি কাঞ্জিভরম শাড়ি উঠে এসেছে আলোচনায়। অঙ্গাড়ি গ্যালারি থেকে কেনা তিন লাখ রুপির এই শাড়িটি ভক্তদের মন কেড়েছে। এটি কেনার জন্য দীপিকার ভক্তদের মধ্যে কাড়াকাড়ি লেগে গেছে।

জানা গেছে, রিসেপশনের দিন দীপিকার পরনে সোনালি কাঞ্জিভরম শাড়িটি দেখার পর হু হু করে বিক্রি হচ্ছে এটি। যারা পাননি, তারা অগ্রিম অর্ডার দিয়ে রেখেছেন দোকানটিতে। বলা চলে দীপিকার সৌজন্যে ভাগ্য খুলে গেল বিক্রেতার। এক শাড়ি বিক্রি করেই কোটি টাকা আয় করতে চলেছেন অঙ্গাড়ি গ্যালারি! দীপিকার মা মেয়ের জন্য সোনালি রঙের কাঞ্জিভরম শাড়িটি কিনেছিলেন। রিসেপশনের শাড়িটি আরও আকর্ষণীয় হয়ে ওঠে ডিজাইনার সব্যসাচীর ছোঁয়ায়। এদিকে বেঙ্গালুরুর পর ২৮ নভেম্বর মুম্বাইয়ে দ্য গ্র্যান্ড হায়াতে আরেকটি রিসেপশন অনুষ্ঠান হবে। এখানে বলিউডের বন্ধু আর সহকর্মীদের আমন্ত্রণ জানাবেন দীপবীর।