খেলা

নৌকায় চড়লেন লড়াকু মাশরাফি, নড়াইলে আনন্দোল্লাস

By daily satkhira

November 25, 2018

অনলাইন ডেস্ক: শেষ পর্যন্ত একাদশ সংসদ নির্বাচনে ভোটে লড়ছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুতোর্জা। নড়াইল-২ আসন থেকে দেশের এই জনপ্রিয় নন্দিত ক্রিকেট তারকাকে নৌকার মাঝি করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

এদিকে মাশরাফির প্রতি শুধু নড়াইলেই নয়, গোটা দেশেই সবশ্রেণির মানুষের অকৃত্রিম ভালোবাসা রয়েছে। এবার নৌকার মনোনয়ন পাওয়ায় নড়াইলের মানুষ বাড়তি আনন্দে মেতেছে। চলছে নানা স্থানে মিষ্টি বিতরণ। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ আওয়ামী লীগের এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে। নির্বাচনী মাঠে মাশরাফিকে স্বাগত জানিয়ে তার পাশে থাকারও ঘোষণা দিয়েছেন নড়াইলবাসী।

এর আগে রবিবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাকে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেয়া হয়েছে। জানা গেছে, ‘নড়াইল এক্সপ্রেসক’ খ্যাত মাশরাফিকে চূড়ান্ত প্রার্থী ঘোষণার পর থেকে বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করা হচ্ছে। যাত্রীবাহী বাস, অটোবাইক, ব্যবসাপ্রতিষ্ঠানসহ পথচারীদের মাঝে মিষ্টি বিতরণ করেন দলীয় নেতাকর্মীসহ মাশরাফি ভক্তরা। এ সময় মাশরাফি… মাশরাফি.. স্লোগানে মুখর হয়ে ওঠে গোটা এলাকা।

ক্রিকেট অঙ্গনের সুনাম অক্ষুণ্ন রেখে রাজনীতিতেও এগিয়ে যাবেন টাইগার কাপ্তান মাশরাফি এমনটাই প্রত্যাশা দলীয় নেতাকর্মীসহ ভক্তদের। তবে তার অনেক শুভাকাঙ্ক্ষীই ক্রিকেটার মাশরাফিকে এখনই রাজনীতিতে দেখতে চাননি।