ফিচার

এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংককে নেয়া হলো আমজাদ হোসেনকে

By Daily Satkhira

November 28, 2018

সংস্কৃতি সংবাদ: চিত্রপরিচালক, গীতিকার ও লেখক আমজাদ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য তাকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সে করে ব্যাংককের উদ্দেশ্যে রওনা হয়েছেন দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান।

মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে তেঁজগাওঅস্থ ইমপালস হাসপাতাল থেকে সরাসরি ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালের উদ্দেশ্যে রওনা হন তারা। এসময় আমজাদ হোসেন ও তার দুই ছেলে ছাড়াও তাদের সঙ্গে ছিলেন ব্যাংকক থেকে আসা তিন সদস্য বিশিষ্ট চিকিৎসকের একটি টিম।

মঙ্গলবার রাতে ব্যাংকক থেকে এয়ার অ্যাম্বুলেন্স নিয়ে তিন সদস্যের চিকিৎসক দল আসেন আমজাদ হোসেনের বর্তমান অবস্থা পরখ করতে। তারা রাত ১১টার দিকে ইমপালস হাসপাতালে পৌঁছান।

আমজাদ হোসেনকে পর্যবেক্ষণ করেন ব্যাংককের চিকিৎসকরা। আমজাদ হোসেনের বর্তমান অবস্থা দেখার পর তারা এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংকক নিয়ে যাওয়ার সিদ্ধান্তের কথা জানান। এবং বারোটার দিকে বিমান বন্দরে পৌঁছান তারা।

এরআগে মঙ্গলবার সন্ধ্যায় আমজাদ হোসেনের ছোট ছেলে সোহেল আরমান জানিয়েছিলেন, মঙ্গলবার রাত ২টায় এয়ার অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে ব্যাংককের উদ্দেশ্যে উড়বে।

১৮ নভেম্বর সকালে আদাবরের বাসায় ব্রেন স্ট্রোক করেন আমজাদ হোসেন। দ্রুত তাকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। শুরু থেকেই তিনি হাসপাতালের আইসিইউ বিভাগের লাইফ সাপোর্টে ভর্তি ছিলেন। আমজাদ হোসেনের উন্নত চিকিৎসার দায়িত্ব নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ৪২ লাখ টাকা প্রদান করেন।