খেলা

বিপিএলে কুমিল্লা’র হয়ে খেলবেন স্মিথ

By daily satkhira

November 28, 2018

খেলার খবর: নির্বাসনের খাঁড়া উঠতে এখনও চার মাস বাকি। মাঝের এই সময়টুকু কোনভাবেই আর নিজেকে ক্রিকেট থেকে দূরে রাখতে চাইছেন না অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ। ভারতের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে অস্ট্রেলিয়া দলকে সাহায্য করতে অনুশীলনে ওয়ার্নারের সঙ্গে ব্যাট হাতে দেখা গিয়েছিল স্যান্ডপেপার গেট কান্ডে নির্বাসিত এই ক্রিকেট তারকাকে। এবার আসন্ন বাংলাদেশ প্রিমিয়র লিগে নিশ্চিত হল ব্যাট হাতে স্মিথের মাঠে নামার বিষয়টি।

কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে ব্যাট হাতে মাঠে নামতে দেখা যাবে সাবেক এই অজি অধিনায়ককে। মঙ্গলবার এক বিবৃতিতে স্মিথের দলে যোগদানের বিষয়টি স্পষ্ট করেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস কর্তৃপক্ষ। জানা গেছে, প্রিমিয়র লিগের দ্বিতীয় পর্যায়ে পাক তারকা ক্রিকেটার শোয়েব মালিকের পরিবর্ত হিসেবে দলের সঙ্গে যোগ দেবেন স্মিথ। জানুয়ারীর মাঝের সপ্তাহেই লিগের দ্বিতীয় পর্যায়ে দলের সঙ্গে যোগ দেবেন এই অজি ব্যাটসম্যান।

স্মিথের খেলা নিশ্চিত করেছেন কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিন, ‘হ্যাঁ, সে এবার আমাদের দলে খেলবে। আমরা তাকে প্রথম চারটি ম্যাচে পাব না। আশা করি বাকিটা সময় পাওয়া যাবে। স্মিথ আসায় দলের ভারসাম্য বাড়বে। আমরা স্মিথের মতই একজন ব্যাটসম্যান খুঁজছিলাম, যে পরিস্থিতি বুঝে ম্যাচের উপর নিয়ন্ত্রণ আনতে পারবে।’

স্মিথ ছাড়াও বাংলাদেশ প্রিমিয়র লিগে খেলতে দেখা যাবে স্যান্ডপেপার গেট কান্ডে নির্বাসিত তার জাতীয় দলের সতীর্থ ডেভিড ওয়ার্নারকে। প্রিমিয়র লিগে সিলেট ফ্র্যাঞ্চাইজি সিলেট সিক্সার্সের হয়ে ব্যাট হাতে নামতে দেখা যাবে ওয়ার্নারকে।