জাতীয়

‘এরশাদের অসুস্থতা এমন কিছু নয়’

By daily satkhira

November 28, 2018

দেশের খবর: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন এবং তার অসুস্থতা এমন কিছু নয় বলে জানিয়েছেন দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার। বুধবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এ কথা জানান।

রুহুল আমিন হাওলাদার বলেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন। তিনি নিয়মিত চিকিৎসায় সিএমএইচে আছেন।

তিনি বলেন, অসুস্থতার জন্য আমাদের নিজেদেরই তো হাসপাতালে যেতে হয়। এটা এমন কিছু নয় যেটা আপনারা জানতে চাচ্ছেন। তার স্বাভাবিকভাবে চিকিৎসা চলছে। অন্য কোনো কিছু ঘটেনি। দুই-একদিনের মধ্যেই বাসায় ফিরবেন। জাপা মহাসচিব বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ দীর্ঘদিন ধরেই সিঙ্গাপুরে চিকিৎসা নেন। কিন্তু বর্তমান অবস্থায় তার সিঙ্গাপুরে চিকিৎসা নেওয়ার দরকার নেই। তিনি সিঙ্গাপুরে যাচ্ছেন না।

মঙ্গলবার সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় এরশাদকে। তার একান্ত সচিব মেজর (অব.) খালেদ আকতার এদিন জানান, উন্নত চিকিৎসার জন্য এরশাদ সিঙ্গাপুর যেতে পারেন। তবে কবে নাগাদ যাবেন তা চিকিৎসকের ওপর নির্ভর করছে।

গত বারের মতো এবারও নির্বাচনের আগে এরশাদের হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে রাজনৈতিক অঙ্গনে গুঞ্জন চলছে। অনেকেই মনে করছেন, আসন বন্টন নিয়ে আওয়ামী লীগের সঙ্গে টানাপোড়েন চলছে জাপার। মহাজোটের মনোনয়ন না পেয়ে ক্ষুব্ধ জাপা নেতারা।

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, একটি কুচক্রী মহল হীন উদ্দেশ্যে জাতীয় পার্টির বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অপপ্রচার চালাচ্ছে, এর সঙ্গে সত্যের কোনও সম্পর্ক নেই। এ অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।

এর আগে এরশাদ বর্জনের ঘোষণা দিলেও রওশন এরশাদের নেতৃত্বে ৫ জানুয়ারির নির্বাচনে অংশ নিয়েছিল জাপা। নির্বাচনের দিন বিশেক আগে এরশাদকে সিএমএইচে নিয়ে যায় র‌্যাব। জাপার নেতাদের অভিযোগ ছিল, এরশাদকে সিএমইএচে আটকে রাখা হয়েছে। নির্বাচন থেকে সরে দাঁড়াতে মনোনয়ন প্রত্যাহারের আবেদন করলেও এরশাদ হাসপাতাল থেকেই রংপুর-৩ আসনে জয়ী হন।