জাতীয়

দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জনের মর্মান্তিক মৃত্যু

By daily satkhira

November 29, 2018

অনলাইন ডেস্ক: সিরাজগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন বলে খবর পাওয়া। এ সময় আহত হয়েছেন আরও অত্যন্ত দুই জন। গুরুতর আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৮ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। নিহত চালকরা হলেন- বগুড়ার শিবগঞ্জের আরিফ হোসেন (২২) এবং যশোহরের মনিরামপুরের মোরশেদুল ইসলাম (২৮)।

আহতরা হলেন- বগুড়ার শিবগঞ্জের উথুলীদাস পাড়া গ্রামের শক্তি মোহন্তের ছেলে উজ্জল মোহন্ত (৩৫) ও যশোহরের মনিরামপুরের মদনপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৪০)। তাদেরকে সিরাজগঞ্জ আড়াই’শ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মো: আবদুল হামিদ জানান, বুধবার দিবাগত রাত সোয়া ১টার দিকে উত্তরবঙ্গ থেকে একটি রডবাহী ট্রাক ঢাকায় যাচ্ছিল। পথে ওই এলাকায় বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে রডবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। তিনি আরও জানান, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ সহিদ আলম বলেন, রাতে উত্তরাঞ্চল থেকে ধান বোঝাই ট্রাকটি ঢাকা যাওয়ার সময় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই উভয় ট্রাকের চালক নিহত এবং হেলপাররা আহত হন।

পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায় বলে জানান তিনি।