ভিন্ন স্বা‌দের খবর

মঞ্চে নাচতে নাচতে মৃত্যুর কোলে কিশোরী!

By daily satkhira

November 29, 2018

অনলাইন ডেস্ক: মঞ্চে উঠে নাচতে শুরু করেন কিশোরী। তবে হঠাৎ করেই নাচতে নাচতে সেই কিশোরীর সাথে ঘটে গেল ভয়ানক কাণ্ড। ভারতের মুম্বইয়ের কান্দিবলি থেকে প্রকাশ্যে এল এক চাঞ্চল্যকর ভিডিও। মঞ্চে নাচতে নাচতে হঠাৎ পড়ে গিয়ে মৃত্যু হল কিশোরীর। কান্দিবলি এলাকায় ওই নৃত্য প্রতিযোগিতার আয়োজন করেছিল বিজেপি। ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চে উঠে নাচতে শুরু করেন ওই কিশোরী। কয়েক সেকেন্ড নাচতে নাচতে হঠাৎই সজোরে মাটিতে আছড়ে পড়েন সে। সঙ্গে সঙ্গে সংজ্ঞা হারায়। উদ্যোক্তারা তাকে জাগানোর চেষ্টা করলেও সফল হননি।

পুলিশের তরফে জানানো হয়েছে, কান্দিবলির পশ্চিম লালজি পাড়ায় গত ২৩ নভেম্বর থেকে নানা রকম প্রতিযোগিতামূলক অনুষ্ঠান চলছিল। আয়োজনে ছিল বিজেপি। মঙ্গলবার সেখানে ছিল নাচের প্রতিযোগিতা। সেখানেই অংশগ্রহণ করতে যায় অনিশা শর্মা নামে ১২ বছরের ওই কিশোরী। মঞ্চে উঠে নাচ শুরু করতেই মাটিতে আছড়ে পড়েন ওই কিশোরী।

সঙ্গে সঙ্গে উদ্যোক্তারা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিত্সকরা ওই কিশোরীকে মৃত বলে ঘোষণা করেন। মৃত অনিশা পশ্চিম কান্দিবলিতে থাকত, সপ্তম শ্রেণির ছাত্রী ছিল সে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, দেহ মিললে তবেই মৃত্যুর কারণ বলা সম্ভব।

মঞ্চে নাচতে নাচতে মৃত্যুর কোলে কিশোরী!

মঞ্চে অনেক আনন্দের মধ্যেই নাচতেছিল কিশোরী। তবে হঠাৎ করেই নাচতে নাচতে পড়ে গেল সেই কিশোরী। তবে শুধু পড়েই যায়নি, নাচতে নাচতে মৃত্যুর কোলে পড়ে গেল সেই কিশোরী।

Posted by AIR Group Bangladesh on Wednesday, 28 November 2018