খেলা

মদরিচের বিকল্প মিলবে ২৫০ মিলিয়ন ইউরোতে!

By daily satkhira

November 30, 2018

খেলার খবর: ইউরোপ এবং ফিফার সেরা ফুটবলারের পুরস্কারটা আগেই জিতেছেন লুকা মদরিচ। সবকিছু ঠিকঠাক থাকলে ব্যালন ডি’অরও উঠছে তার হাতে। কিন্তু তাতে আশ্বস্ত নয় রিয়াল মাদ্রিদ। ফুল ফুটছে মডরিচে। কিন্তু তার ক্যারিয়ারের বসন্ত যে শেষ। মৌসুমের শুরুতে মডরিচ নিজেও ক্লাব ছাড়ি ছাড়ি করছিলেন। বয়স বেড়ে দাঁড়িয়েছে ৩৩। আর ক’দিনই বা সার্ভিস পাবে রিয়াল। তাই মডরিচের বিকল্প খুঁজতে শুরু করেছে রিয়াল।

লস ব্লাঙ্কোসদের চোখ গেছে টটেনহ্যামের এরিকসনের দিকে। রোনালদো তো রিয়াল ছেড়েছেন। বেল-বেনজেমা, মার্সেলোদের বয়স হয়েছে। এরই মধ্যে রিয়াল অদ্রিয়জলা, দানি ক্যাবালোসদের সুযোগ দিতে শুরু করেছে। কিন্তু তাদের দরকার বড় কিছু তারকা। নেইমারের দিকে দু’বার ছো মেরেও এখনো কাজ হয়নি। বেনজেমারও বদলি খুঁজছে তারা। তবে আপাতত মডরিচের বিকল্পর জন্য যে অর্থ দাবি করেছে টটেনহ্যাম তা চোখ ছানা বড়া হবার মতো।

অ্যাটাকিং মিডফিল্ডে খেলা এরিকসনের বয়স ২৬ বছর। ইন্টারের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে তার গোলে জয় পেয়েছে স্পাররা। ডেনমার্কের এই ফুটবলারকে কিনলে লম্বা সময় সার্ভিস পাবে রিয়াল। মডরিচ-বেনজেমা-রামোসরা যেমন দিচ্ছেন। আর তাই তার দিকে চোখ লস ব্লাঙ্কোসদের। কিন্তু দামে বাধছে ফ্যাকড়া। টটেনহ্যাম তার জন্য চেয়েছে ২৫০ মিলিয়ন ইউরো। টটেনহ্যামের সঙ্গে এরিকসনের চুক্তি আছে ২০২০ সাল পর্যন্ত। বছর খানেক অপেক্ষা করলে তাই তাকে পাওয়ার পথ সহজ হবে রিয়ালের। আর কিনতে চাইলে দিতে হবে রেকর্ড দাম।