বিনোদন

আবার বলিউডে ফিরবেন ক্যান্সারজয়ী সোনালি!

By daily satkhira

December 03, 2018

বিনোদনের খবর: অবশেষে চিকিৎসা শেষে দেশে ফিরছেন একসময়ের লাস্যময়ী বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। রোববার ইনস্টাগ্রামে এমনটিই ইঙ্গিত দিলেন তিনি। মরণঘাতী ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে নিউইয়র্কে চিকিৎসা নিচ্ছিলেন এ অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সোনালি। সুদূর আমেরিকায় বসে ভক্তদের প্রতিনিয়ত জানিয়েছেন তার শারীরিক ও মানসিক অবস্থার কথা। জানিয়েছেন জীবনযুদ্ধের এমন লড়াইয়ে পরিবারসহ যাদের পাশে পেয়েছেন, যারা সাহস জুগিয়েছেন-তাদের কথা। প্রথম থেকেই সোনালি বলে আসছেন- ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে হার মানতে নারাজ এ অভিনেত্রী। ভারতে বন্ধু ও পরিবারের সঙ্গে দেখা করতে কতটা উন্মুখ হয়ে আছেন, সে অনুভূতির কথা প্রকাশ করেছেন সোনালি। তবে ক্যান্সারের সঙ্গে লড়াই এখনও শেষ হয়নি, সেটিও জানিয়েছেন তিনি। বরাবরের মতো, রোববারেও ইনস্টাগ্রামে সানগ্লাস ও চুলের নতুন স্টাইলে হাসিখুশি ছবি তুলে শেয়ার করেছেন তিনি।

ক্যাপশনে লিখেছেন-বাড়ি থেকে দূরে নিউইয়র্কে বসে আমি অনুভব করেছি, কীভাবে একের পর এক গল্পের মধ্য দিয়ে আমি হেঁটে যাচ্ছি। প্রতিটি গল্প নিজেরাই নিজেদের অধ্যায়গুলো লিখছিল। তাদের যুদ্ধ করতে হচ্ছিল, তারা হার মানেনি।’ এভাবেই বাড়ি থেকে বহুদূরে থাকার বেদনার কথা জানান সোনালি।

জীবনের ওপর এমন একটি ঝড় বয়ে যাওয়ার পরও সোনালি লিখেছেন-আমি সুখী এবং তাকিয়ে রয়েছি এই সুখী বিরতির দিকে।’ সোনালি বেন্দ্রের এমন আবেগঘন পোস্টে ভক্তরাও আপ্লুত। পোস্টের কমেন্টে তারাও তাদের অনুভূতি প্রকাশ করতে লিখেছেন-দ্রুত সুস্থ হয়ে উঠুন, দ্রুত রুপালি পর্দায় ফিরে আসুন।