বিনোদন

‘শরীরে একটা সুতো না রেখেও অভিনয়ে আপত্তি নেই’

By Daily Satkhira

January 20, 2017

বিনোদন ডেস্ক: দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা কাজল আগরওয়াল। অভিনয় করেছেন বেশ কিছু বলিউড ছবিতেও। মিষ্টি চেহারায় শরীর ঢাকা সাজপোশাকই কাজলের স্টাইল কিন্তু, প্রয়োজনে তিনি নিজের ইমেজ ভাঙতে যে পিছপা নন তাও ইতিমধ্যে প্রমাণ করে দিয়েছেন।

দক্ষিণী সিনেমায় তিনি এখন এক নম্বর নায়িকা। ছবি প্রতি যে অর্থ তিনি পান তা নাকি কোনো দিন কোনো নায়িকা দক্ষিণী সিনেমায় পাননি। ইদানিং বহু সাহসীদৃশ্যেও অভিনয় করছেন কাজল।

সম্প্রতি একটি ছবিতে সুইমিং পুলে বক্ষ প্রদর্শন করে বিতর্কে জড়ান কাজল। সেই ছবির মুক্তি ঘিরেও জটিলতা তৈরি করেছিল সেন্সর বোর্ড। কিন্তু, এরপরও কয়েকটি তেলেগু এবং তামিল ছবিতে সাহসী সব পোশাকে তাকে দেখা গিয়েছে।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে কাজল বলেন, বোল্ড বলে কোনো বিষয় হয় না। তিনি স্বীকার করেন, আগে যে ধরনের পোশাক পরে তিনি অভিনয় করতেন এখন সেখান থেকে সরে এসেছেন। তার মতে, একইভাবে নিজেকে দেখতে দেখতেও তো একটা সময় মানুষ ক্লান্ত হয়ে যায়। তাই নিজেকে অন্যভাবে দেখাটা অপরাধ নয়। তাই, শরীর দেখানো নিয়ে তার কোনো আপত্তি নেই। চিত্রনাট্য যদি চায় তাহলে শরীরে একটা সুতো না রেখেও অভিনয়ে আপত্তি নেই কাজলের, এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী।