বিনোদন

তিন বছর বয়সেই কোটি কোটি টাকার মালিক

By daily satkhira

December 20, 2018

বিনোদনের খবর: দেখতে দেখতে তিন বছর হয়ে গেল। ২০ ডিসেম্বর তৃতীয় জন্মদিন ছোট নবাব তৈমুর আলি খানের। আর এই জন্মদিন পর্যন্ত কোটি কোটি টাকা আয় করেছেন বলিউডের সব থেকে জনপ্রিয় স্টার-কিড। এসব টাকার বেশির ভাগই এসেছে জন্মদিনে উপহার থেকে।

এদিকে জন্মদিন উদযাপনে দক্ষিণ আফ্রিকা বেড়াতে চলে গিয়েছেন করিনা ও সেফ আলি খান। এর আগে ৭ ডিসেম্বর ভারতে ছোট নবাবের আগাম বার্থ-ডে পার্টির আয়োজন করা হয়। তৈমুরের জন্মদিনের সেই পার্টিতে উপস্থিত ছিল তারকার সন্তানরা। যেমন, কর্ণ জোহরের যমজ ছেলে-মেয়ে যশ ও রুহি। আরো উপস্থিত ছিল তুষার কাপুরের ছেলে লক্ষ, সোহা আলি খানের মেয়ে ইনায়া। সেদিন স্বাভাবিকভাবেই অনেক উপহার পেয়েছিল ছোট্ট তৈমুর।

জানা গিয়েছে, তৈমুর এ যাবৎ সব থেকে দামি উপহারটি পেয়েছে বাবা সেফের কাছ থেকে। যদিও সেটা জন্মদিনে নয়, পেয়েছিল শিশু দিবসে। কমলা রঙের একটি ছোট্ট জিপ। যার দাম ১ কোটি টাকা। আর তৃতীয় জন্মদিনের উপহার হলো একটি মার্সেডিজ ম্যাকলারেন খেলনা গাড়ি।

প্রথম জন্মদিনে তৈমুর একটি আস্ত জঙ্গল উপহার পেয়েছিল। ১০০০ বর্গ ফুটের একটি বনাঞ্চল, যেখানে নানা ধরনের ফল ও সবজির মোট ১০০টি গাছ আছে। এই জঙ্গল সেলিব্রিটি পুষ্টিবিদ রুজুতা দিবেকর দিয়েছিলেন তৈমুরকে। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি পোস্টও করেন রুজুতা। এ ছাড়া ৮০০ কোটি দামের একটি প্রাসাদের মালিকানা রয়েছে ছোটে নবাবের।