বিনোদন

শুক্রবার থেকে প্রেক্ষাগৃহে ‘স্বপ্নের ঘর’ ও ‘অর্পিতা’

By daily satkhira

December 21, 2018

বিনোদনের খবর: শুক্রবার সিনেমা প্রেমীদের জন্য প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তানিম রহমান অংশুর পরিচালনায় আনিসুর রহমান মিলন ও চিত্রনায়িকা জাকিয়া বারী মম অভিনীত ‘স্বপ্নের ঘর’। চিত্রনায়ক মিলন বলেন, ‘এক নবদম্পতিকে কেন্দ্র করে গড়ে উঠেছে স্বপ্নের ঘরের গল্প। সব শ্রেণীর দর্শকের সিনেমাটি ভালো লাগবে।’

জাকিয়া বারী মম বলেন, ‘স্বপ্নের ঘর একেবারেই থ্রিলারধর্মী একটি সিনেমা। বাংলাদেশে এর আগে এই ধরনের সিনেমা খুব কমই নির্মিত হয়েছে। বছরের শেষ প্রান্তে এসে সিনেমাটি দেখে মুগ্ধ হবেন এটা আমি নিশ্চিত বলতে পারি।’ শুক্রবার আরও মুক্তি পাবে শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘অর্পিতা’ ছবিটি। ঢাকার একটি নিম্ন-মধ্যবিত্ত পরিবারের গল্পকে কেন্দ্র করে এ ছবির কাহিনী সাজানো হয়েছে। ছবির মূল চরিত্র ‘অর্পিতা’র ভূমিকায় অভিনয় করেছেন গোলাম ফরিদা ছন্দা। পূজা চরিত্রে অভিনয় করছেন অর্ষা।

ছবিটিতে আরও অভিনয় করেছেন তৌকির আহমেদ, মামুনুর রশীদ, শহীদুজ্জামান সেলিমসহ আরো অনেকে। এটি শাহরিয়ার নাজিম জয় এর পরিচালিত দ্বিতীয় ছবি। কাহিনী, সংলাপ, চিত্রনাট্য নির্দেশনাও শাহরিয়ার নাজিম জয়ের। ইমপ্রেস টেলিফিল্মস প্রযোজিত ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।